আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর সাবেক মেয়রের মানহানির মামলায় সাংবাদিকদের জবাবের আবেদন মঞ্জুর

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর সাবেক পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের দায়ের করা এশিয়ান টিভি ও এ.টি.এন বাংলা’র-৪ সাংবাদিক ৩০ কোটি টাকার মানহানি মামলায় আদালতে হাজির হয়ে জবাবের সময় প্রার্থনা করছেন। রবিবার (২২ জানুয়ারি নরসিংদী বিজ্ঞ যুগ্ম জেলা জজ ১নং নাহিদুর রহমান’র আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে তারা জবাবের জন‍্য সময় প্রর্থনা করলে আদালত মনজুর করলে আদালত তাদের সেই আবেদন মঞ্জুর করেন।

বিবাদী পক্ষের (সাংবাদিকদের পক্ষের) আইনজীবি নরসিংদী বার সদ‍্য সাবেক সাধারণ সম্পাদক এড. সৈয়দ বদিরুজ্জামান ও এড.মনছুর আলি সিকদার এতথ‍্য জানিয়েছেন।
বাদী পক্ষে আইনজীবি ছিলেন এড. লুবানা নাসরিন লতা।

বিবাদী পক্ষের এড. সৈয়দ বদিরুজ্জামান জানায়, এশিয়ান টিভি’তে “অনুসন্ধান” অনুষ্ঠান ও এটিএন বাংলা’য় “বিবেকের কাছে প্রশ্ন” অনুষ্ঠানে নরসিংদী সাবেক পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের বিরুদ্ধে প্রতিবেদক প্রচার করা হয়। ওই প্রতিবেদনগুলো কামরুজ্জামান কামরুল তাল সম্মানহানি করা হয়েছে উল্লেখপূর্বক গত ২ নভেম্বর ২২ইং তারিখে নরসিংদী বিজ্ঞ যুগ্ন জেলা জজ ১নং আদালতে ৩০ কোটি টাকা ক্ষতিপুরণ চেয়ে এশিয়ান টিভি’র হেড এব ব্রডকাস্ট অপারেশন মোঃ আনোয়ার কবির“ অনুসন্ধান” প্রযোজক মোঃ নজরুল ইসলাম, নরসিংদী স্টাফ রিপোর্টার মোঃ মোর্শেদ শাহরিয়ার এবং এ.টি.এন “বাংলার বিবেকের কাছে প্রশ্ন” প্রযোজক তারিক হোসেন, উপস্থাপক শফিকুল ইসলাম শামীম ও নরসিংদী প্রতিনিধি বেনজির আহম্মেদ বেনুকে বিরুদ্ধে একটি মানহানি হওয়ায় মামলা দায়ের করেন। মামলার নাম্বার-দেঃ মোকদ্দমা-১৮১/২২।

উক্ত মামলায় রবিবার ৪ জন বিবাদী নরসিংদী বিজ্ঞ যুগ্ন জেলা জজ ১নং নাহিদুর রহমান’র আদালতে হাজির হয়ে তাদের আইনজীবী মাধ‍্যমের জবাবের জন‍্য সময় প্রার্থণা করেন। বিজ্ঞ আদালত তাদের আবেদন মঞ্জুর করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...