আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা (এজিএম)২০২২ অনুষ্ঠিত

 

মনিরুজ্জামান, নরসিংদীঃনরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ মার্চ) সকাল সাড়ে এগারোটায় মাধবদী হেরিটেজ রিসোর্টে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে বার্ষিক সাধারণ সভা শুরু হয়।
সভাপতি তার স্বাগত বক্তব্যের শুরুতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সকল শহীদদের ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশের সর্বত্রই আজ উন্নয়নের বিপ্লব ঘটেছে। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে নিয়মিত ট্যাক্স প্রদান করতে সকল ব্যাবসায়ীদের প্রতি অনুরুধ জানিয়ে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত করায় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বিভিন্ন সংশোধনী প্রস্তাব কন্ঠভোটে পাশ করিয়ে নেন। ১ জানুয়ারি ২০২২ ইং থেকে ৩১ ডিসেম্বর ২০২২ ইং পর্যন্ত বার্ষিক আয়-ব্যায়ের বিবরণী পাঠ করেন।
পরে বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শামিম নেওয়াজ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী ও গাজীপুর সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী এমপি, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, ঘোড়াশাল পৌর মেয়র আল-মুজাহিদ তুষার, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন শাহ, আমানত শাহ গ্রুপ অব ইন্ডাস্ট্রি’র চেয়ারম্যান হেলাল মিয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাখন দাস প্রমুখ।
এসময় নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আল-আমিন রহমান, কাজিম উদ্দিন, উপদেষ্টা ও হেরিটেজ রিসোর্টের স্বত্তাধীকারী মেনহাজুর রহমান রাজু ভূঁইয়া, রমনী গ্রুপের চেয়ারম্যান নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন, সাবেক পরিচালক আনোয়ার হোসেন, শিলমান্দি ইউপি চেয়ারম্যান, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির জমিদাতা, সাবেক প্রেসিডেন্ট, পরিচালক ও সদস্যবৃন্দ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...