আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী চেম্বার অব কমার্স’র নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড সংক্রান্ত আদেশ বাতিল

মনিরুজ্জামান, নরসিংদীঃ নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড গঠনের অফিস আদেশ বাতিল করা হয়েছে।
মঙ্গলবার (২৩ আগস্ট) নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান স্বাক্ষরিত ০৫.৩০.৬৮০০.১০২.৯৯.০০৫.০০-৬৪ নম্বর স্মারক পত্রের মাধ্যমে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্টকে পাঠানো এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
চিঠিতে বলা হয় যে, বাণিজ্য সংগঠন বিধিমালা ১৯৯৪এর বিধি১৪(১) অনুযায়ী প্রত্যেক বাণিজ্য সংগঠনের বিদ্যমান কার্যনির্বাহী কমিটি পরবর্তী কার্যনির্বাহী কমিটির বা ক্ষেত্রমত সংশ্লিষ্ট সদস্য পদের নির্বাচনে জন্য উক্ত নির্বাচনের অন্তত নব্বই দিন পূর্বে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন বোর্ড এবং তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন আপীল বোর্ড গঠন করবে।
এমতাবস্থায় নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যনির্বাহী কমিটির নির্বাচন আয়োজন করার লক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সাধারণ শাখা থেকে গত ২৪-০৭-২০২২ তারিখের ০৫.৩০.৬৮০০.১০৫.০১.০০১.১৬.৬৭১ নম্বর স্মারকে গঠিত নির্বাচন বোর্ড ও নির্বাচন আপীল বোর্ড গঠনের অফিস আদেশ বাতিল করা হয়।
নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনাকালীন আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাচন বোর্ড কর্তৃক চাহিদার পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে ও চিঠিতে উল্লেখ করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...