আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়

মনিরুজ্জামান, নরসিংদীঃ
নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মো. মারুফ খান ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম)’র সাথে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭আগস্ট) সকাল সাড়ে এগারোটায় প্রথমে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খানের সাথে পরে নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম)’র সাথে তাদের স্ব স্ব কার্যালয়ে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার’র সাথে নবগঠিত কমিটির সকল সদস্যদের সাথে পরিচয় পর্ব শেষে মতবিনিময় করা হয়।

এসময় নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ক মো. মকবুল হোসেন, নুরুল ইসলাম নূরচান, বিশ্বনাথ পাল, শফিকুল ইসলাম রিপন, নবগঠিত কমিটির সভাপতি কামরুল হাসান সোহেল, সহ-সভাপতি মনিরুজ্জামান,, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, এম ওবায়দুল কবীর, অর্থ সম্পাদক তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক (সদর) শফিউদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক (রায়পুরা) মাহবুব আলম লিটন, আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা, কার্যকরী সদস্য মনিরুজ্জামান, ফারজানা শেলী, আসাদুজ্জামান বাদল,হৃদয় এস সরকার, ঈদুল ফিতর, আশরাফুল ইসলাম সবুজ ও রুবেল সরকার সহ নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...