আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতির পদ থেকে কামরুল হাসান সোহেলকে অব্যহতি প্রদান

 

নিজস্ব প্রতিবেদকঃ গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতির পদ থেকে দৈনিক এশিয়া বানী পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল হাসান সোহেলকে অব্যহতি দেওয়া হয়েছে।
বুধবার (২২ ফেব্রুয়ারি) নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বিশেষ সাধারণ সভায় তার অব্যহতির বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
বৃহস্পতিবার (৩০ মার্চ)নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।
এর আগে কামরুল হাসান সোহেলের বিরুদ্ধে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরে চাঁদাবাজি, সংগঠনের সদস্য ও বিভিন্ন জনের কাছ থেকে হাওলাতের নামে অর্থ আত্মসাৎ, বার্ষিক আয়-ব্যায়ের হিসেব না দিয়ে সংগঠনের অর্থ আত্মসাৎ ও ভূয়া সংগঠনের নামে জেলা পরিষদ থেকে অর্থ উত্তোলন করার অভিযোগ ছিল। এ বিষয়ে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব কার্যকরী পরিষদের নেতারা তাকে একাধিকবার কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। কিন্তু তিনি কোন নোটিশের জবাব না দিয়ে এমন কি কোন সভায় উপস্থিত না হয়ে নানা অপকর্ম চালিয়ে যেতে থাকে। এরই পরিপ্রেক্ষিতে গত (২২ ফেব্রুয়ারি) বিশেষ সাধারণ সভায় অধিকাংশ সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।
নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জানান, নরসিংদী জেলায় কর্মরত সাংবাদিক এবং নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ভাবমূর্তি রক্ষার্থে জরুরি সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কামরুল হাসান সোহেলের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। ক্লাবের সদস্যরা তার বিতর্কিত কর্মকাণ্ডে সাধারণ সভায় নিন্দা জানিয়েছেন। কামরুল হাসান সোহেলকে সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত এরই মধ্যে গ্রুপ মেসেঞ্জার, সংগঠনের ফেসবুক পেজ ও বিভিন্ন দফতরে লিখিতভাবে জানানো হয়েছে বলে ও জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...