আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন কাল

 

আলমগীর পাঠান নরসিংদী প্রতিনিধি:

দীর্ঘ ৬ বছর বহুল প্রতিক্ষিত নরসিংদীর বেলাব উপজেলা নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের  অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী কাল রবিবার (৩০ জুলাই) সকল জল্পনা-কল্পনার অবসান শেষে কাঙ্খিত সেই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ইতোমধ‍্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নারায়ণপুরসহ আশপাশের এলাকাগুলোতে নির্বাচনী বাতাস বইছে।

জানা যায় নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (পুরুষ) ৪ পদের বিপরীতে মোট ১০ জন এবং অভিভাবক প্রতিনিধি (মহিল) একটি পদের বিপরীতে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা দুটি ভাগে বিভক্ত হয়ে দলগতভাবে দুটি প‍্যানেল‍্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে প্রায় তেরশ’ অভিভাবক তাদের ভোটাধিকার প্রদান করবে।

মোট পাঁচটি পদে পুরুষ ও মহিলা  উভয় পদে ১২ জন প্রার্থীর মধ‍্যে যাদের নাম আলোচনায় উঠে এসেছে। যাদের নাম আলোচনার শীর্ষে তারা হলেন,শাহ আলম ব্যালট নং ৯, কামাল উদ্দিন ভূঁইয়া, ব্যালট নং-২, মনির হোসেন,ব্যালট নং ৬, সুলতান আহমেদ (বাবু) ব্যালট ন-১০ এবং সংরক্ষিত নারী প্রার্থী স্বপ্না রানী ব্যালট নং-২।

উক্ত প্যানেল সমন্বয় মো. শাহ আলম বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমরা কাজ করে যাব, দীর্ঘ দিন উক্ত বিদ্যালয়ে পরিচালনা কমিটির সংকটে অনেকটা শিক্ষার মান পিছিয়ে পড়েছে। পিছিয়ে পড়া শিক্ষার মান পূর্ণ উদ্ধারে আমরা সর্বদা সচেষ্ট থাকব। অত্র এলাকার শিক্ষা অনুরাগী ও সমাজসেবীদেরকে নিয়ে যাতে করে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটি উপজেলা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে যেন রূপ দিতে পারি সেদিকে আমরা সর্বাত্মক চেষ্টা করব। তাই সকল ভোটারদের প্রতি আহ্বান জানাই, আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে জয়যুক্ত করুন, আমরা আপনাদের সন্তানদের সু-শিক্ষার পরিবেশ, সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গন এবং শিক্ষার মান উন্নয়নে যা যা করা দরকার আমরা তাই করব ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...