আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়নপুর বাসস্ট্যান্ড প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

হারুনুর রশিদ
নরসিংদীর বেলাব উপজেলার “নারায়নপুর বাসস্ট্যান্ড( দক্ষিণ পাড়া) প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ” নামে একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে স্থানীয় দুস্ত গরীব অসহায় অর্ধশতাধিক পরিবারের মাঝে রমজানের ইফতার উপহার খাদ্য সামগ্রি প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে নারায়ণপুর বাস্ট্যান্ড এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মালয়শিয়া প্রবাসী সোহরাব হোসেন সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ইতালি রোম নরসিংদী জেলা সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোফাজ্জল হোসেন (বিপুল)। এ সময় আরও উপস্থিত ছিলেন আবদুস ছাত্তার, আবদুল খালেক, জনাব আলী, হাবিল মিয়া, জালাল উদ্দিন, নূরুল ইসলাম, মো তানজিন আহাম্মেদ, আবদুল মান্নান, সিদ্দিকুর হাসান জ্যেকি, নাজমুল হাসান রুস্তম, মো বাবুল মিয়া, মো তামরুল মিয়াসহ সংগঠনের সদস্য ও সদস্যের পরিবারের লোকজন।
জানা যায়, ইফতার সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, তেল, সুলা, মুড়িসহ বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক প্রবাসী সোহরাব হোসেন বলেন, বিভিন্ন দেশে অবস্থারত রেমিট্যান্স যুদ্ধারা নিজ পরিবারের পাশাপাশি এলাকার অসহায় মানুষের পাশে দাড়াঁতে এই উদ্যোগ। ইতিমধ্যে রমজান উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও স্থানীয় একটি কবরস্থানের জমি ক্রয়ে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
মোহাম্মদ মোফাজ্জল হোসেন (বিপুল) জনান, ইতালী, সৌদি আরব, দুবাই, মালয়শিয়াসহ বিভিন্ন দেশে অবস্থানরত নারায়ণপুর বাস্ট্যান্ড এলাকার একঝাঁক প্রবাসী জীবন বাজি রেখে শুধু নিজ পরিবারের জন্য নয় বৈদেশিক অর্জিত অর্থ পারিবারিক চাহিদা মিটিয়ে স্থানীয় অসহায় গরীব দুস্থ মানুষের সেবায় কাজ করতে ৬৫ জন প্রবাসীকে নিয়ে গত বছর গড়ে তুলি “নারায়ণপুর বাস্ট্যান্ড প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ” নামে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির মাধ্যমে মানব সেবায় নিয়জিত রাখবো। ঈদকে সামনে রেখে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। এ কর্যক্রম ধারাবাহিক ভাবে অভ্যাহত থাকবে। সকলের সহযোগিতায় আমরা এগিয়ে যাবো।
ইউপি সদস্য কামরুল মিয়া বলেন, তাদের এমন একটি ভালো কজের উদ্যোগ কে স্বাগত জানাই। পাশাপাশি এমন কার্যক্রমে আমাদেরকেও অনুপ্রাণিত করেছে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...