আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের শুভ উদ্বোধন করলেন মেহের আফরোজ চুমকি এমপি

 

জাকারিয়া আল মামুন

“নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের” এর শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি (এমপি)।

সোমবার (১লা মে) দুপুরে কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের রাবেয়া স্কুল সংলগ্ন বাশাইর বাজারের নিজস্ব ভবনে “নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের” শুভ উদ্বোধন ক‌রেন সাবেক প্রতিমন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপ‌তিত্ব করেন, নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের” ব্যাবস্থাপনা পরিচালক মোঃ নাজুক মিয়া

এসময় প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি (এমপি) দেশের সব বেসরকারি হাসপাতালগুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

 

আরো বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএস) ডাক্তার মুঞ্জুর এলাহী

উক্ত হাপাতালের পরিচালক জহিরুল ইসলাম সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোয়জ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এস এম আলমগীর, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন আহমেদ, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান খান ফারুক মাস্টার, জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ অর্থ বিষয়ক সম্পাদক শরীফ হোসেন কনক, কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক কাজী হারুনুর রশিদ টিপু , কালীগঞ্জ উপজেলা তাতীলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সোহেল।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় গনমাধ্যম কর্মি, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবমহিলালীগ সহ অসংখ্য নেতৃবৃন্দ।

উক্ত হাপাতালের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন জহিরুল ইসলাম এবং ব্যাবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালান করবেন মোঃ নাজুক মিয়া ।

শুভ উদ্বোধন উপলক্ষে মে মাস ব্যাপি থাকছে প্রকার প্যাথলজিক্যাল টেস্ট এর উপর ৩০ থেকে৪০% পর্যন্ত ছাড়।

 

নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের সেবা সমূহঃ ডিজিটাল এক্সরে, ফোরডি আলট্রাসনোগ্রাম, ইসিজি, সিটিজি, ইকো কার্ডিওগ্রাম (কালার ডপলার) সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে সব ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা, ২৪ ঘন্টা ল্যাবরেটরী সার্ভিস।

যে সকল ডাক্তার নিয়মিত রোগী দেখবেন তারা হলেন:

স্ত্রী ও প্রসূতিবিদ্যা অভিজ্ঞ ও সার্জন ডাক্তার তাসনুভা শারমিন (মুম), কিডনি, মেডিসিন, হাইপ্রেসার, বাতজ্বর, শ্বাসকষ্ট, মাথাব্যাথা, হরমোন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাক্তার মোঃ আব্দুল্লাহিল বাকী, চর্ম ও যৌন রোগ ও সেক্স সমস্যা বিশেষজ্ঞ ও ফিজিশিয়ান ডাক্তার মোঃ বেলায়েত হোসেন, সার্জারি বিভাগ ডাক্তার মোঃ মাইনুল ইসলাম, নবজাতক ও শিশু কিশোর রোগ বিশেষজ্ঞ ডাক্তার মোঃ আরিফুল ইসলাম, মেডিসিন, ডায়াবেটিস, শ্বাসকষ্ট, বাতব্যাথা, শিশু, চর্ম-যৌন রোগে অভিজ্ঞ ডাক্তার বি আল মায়ামনী (সৌরভ) অর্থোপেডিক, ট্রমা, হার-জোড়া, বাত-ব্যথা টিউমার ও পঙ্গু রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডাক্তার দীপঙ্কর চন্দ্র বণিক, মেডিসিন ও ডায়াবেটিস চিকিৎসক ডাক্তার জামিনুল ইসলাম।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...