আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে জেলা যুব ফোরামের সভাপতি আব্দুল মোমিন ও সম্পাদক শিরিন আক্তার আশা

 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলা যুব ফোরামের জেলা কমিটি গঠন করা হয়। ১৯শে মার্চ ভলান্টিয়ার সার্ভিস ওভার্সিসের আয়োজনে নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটিতে কর্মশালার মাধ্যমে জেলা যুব ফোরামের কমিটি গঠন করা হয়। জেলা যুব ফোরামের সভাপতি আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক শিরিন আক্তার আশা নির্বাচিত হয়েছে।

ভলান্টিয়ারী সার্ভিস ওভার্সিস (ভিএসও) বাংলাদেশের প্রকল্প ম্যানেজার মোঃ শফিকুর রহমান এবং ইয়ুথ ইনগেজমেন্ট ফোকাল পারসন নাহিদা সুলতানা দীপা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ভিএসওর সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
এসময় রংপুর বিভাগের ভিএসও’র প্রজেক্ট কো-অর্ডিনেটর ইলিয়াছ আলী, ছয় উপজেলার যুব সংগঠক, উদ্যোক্তা, সাংবাদিক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।কর্মশালায় কমিটি গঠনের পাশাপাশি জেলা যুব ফোরামের আগামী এক বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।উক্ত কর্মশালায় দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউএসকেএস নারী পরিষদের সাধারন সম্পাদক ফরিদা খানম, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল, কোষাধ্যক্ষ সোহেল রানা, নবরুপা নারী কল্যাণ সমিতির সভাপতি সেলিনা চৌধুরী, আশার প্রদীপ মহিলা কল্যাণ সমিতির সভাপতি উম্মে কুলসুম সুন্দরী।

অতিথিবৃন্দ বলেন, সমাজের উন্নয়নের সকলকে একযোগে কাজ করতে হবে। বড় পরিসরে স্বেচ্ছাসেবা দিতে হলে স্বেচ্ছাসেবকের পরিধি বড় করতে হবে, তবেই দেশের সর্বত্র স্বেচ্ছাসেবা পৌঁছে দেওয়া সম্ভব। পরে জেলা যুব ফোরামের সভাপতি আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক শিরিন আক্তার আশা নির্বাচিত করে জেলা কমিটি ঘোষনা করা হয়। অন্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক মোঃ মারুফ খান, অর্থ সম্পাদক বৈশাখী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইমরান খান প্রমুখ সহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...