আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের সাথে নাসিবের ফুলেল শুভেচছা ও মতবিনিময়

 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে নবাগত জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ এর সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময় করেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলা।

২০ই ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ এর সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময় করেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলা। এসময় উপস্থিত ছিলেন জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিন, সহ-সভাপতি এমি বনলতা, পরিচালক ফরিদা খানম, জানে আলম সিদ্দিকী, হাবিবুর রহমান হাবিব, উম্মে কুলসুম সুন্দরী, সুমন ইসলাম প্রমুখ।

অতিক্ষুদ্র, ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্প উদ্যোক্তাদের প্রতিনিধিত্বকারী জাতীয় পর্যায়ের সর্ববৃহৎ প্রতিষ্ঠান “জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব)। নীলফামারীতে নাসিব অতিক্ষুদ্র, ক্ষুদ্র, মাঝারী ও কুটির শিল্প উদ্যোক্তাদের সেবা প্রদান ও দেশের অর্থনৈতিক উন্নয়নে এ খাতের ভূমিকাকে অর্থবহ করে তোলার জন্য সুবিন্যস্ত ও সুসংহত ভাবে কাজ করে যাচ্ছে।

নাসিবের সাথে ফুলেল শুভেচছা ও মতবিনিময়ের সময় নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষ বলেন, নাসিবের প্রতিটি কাজে সবসময় পাশে থাকবো ও সর্বোচ্চ সহযোগিতা করবো।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...