আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে বর্ণমালা কিন্ডারগার্টেনে শতভাগ বৃত্তি পাওয়ায় মিষ্টি উৎসব

 

ইব্রাহিম সুজন, স্টাফ রিপোর্টার,নীলফামারী।

দেশের কিন্ডারগার্টেনের বৃত্তি পরীক্ষার ফলাফল গত বুূূধবার প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রকাশিত বৃত্তি পরীক্ষার ফলাফলে নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজারে অবস্থিত বর্ণমালা শিশু বিদ্যা নিকেতন হতে ১১ জন বৃত্তি পরিক্ষায় অংশগ্রহণ করে, ১০ জন ট্যালেন্টপুল ও এক জন সাধারণ বৃত্তি অর্জন করে।

বৃত্তি পাওয়া শিক্ষার্থীরা হলেন- অরণ্য রানী (৩৬৭), মো. আব্দুল্লাহ আল মামুন (৩৬৮), সজল রায় (৩৬৯), মো. তুহিন ইসলাম (৩৭০) সাধারণ, মো. হিমেল ইসলাম (৩৭১), মোছা. রাকিবা (৩৭২), মোছা. তানিয়া আক্তার (৩৭৩), প্রিতী রানী রায় (৩৭৪), মোছা. সমাপ্তি আক্তার (৩৭৫), ইভা মনি (৩৭৬) এবং মোছা. সুমাইয়া আক্তার (৩৭৭)।শিক্ষার্থীরা শতভাগ বৃত্তি পাওয়ায় প্রতিষ্ঠানটি সকল শিক্ষার্থীও শিক্ষক সহ অন্যনদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

বর্ণমালা অধ্যক্ষ শফিয়ার রহমান জানান, এবার বর্নমালা স্কুল থেকে ১১ জন বৃত্তি পরিক্ষায় অংশ নেয়। অংশ নেওয়া ১১ জনই সফলতা অর্জন করে, স্কুলের এই সফলতায় খুশি শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও কমিটি কর্তৃপক্ষ।

অত্র স্কুলের অধ্যক্ষ শফিয়ার রহমান বলেন, করোনাকালিন সময়ের পরে কিছুটা চিন্তায় ছিলাম। যেহেতু কোভিডে শিক্ষার্থীদের লেখাপড়ার যে ঘাটতি হয়েছিল, ছাত্র ছাত্রীদের পড়াতে গিয়ে আমাদের যেই স্ট্যান্ডার্ড সেটা পাচ্ছিলাম না। শেষের দিকে তাদের উন্নতির জন্য প্রচুর শ্রম দিয়েছি। যার জন্য শিক্ষার্থীদেরও কষ্ট হয়েছে, এবং আমাদের শিক্ষক-শিক্ষিকারা প্রচণ্ড কষ্ট করেছেন। আলহামদুলিল্লাহ। তাদের কষ্টটা সার্থক হয়েছে। আমাদের শিক্ষার্থীরা শেষ মুহূর্তে যে প্রেশার নিয়েছিল সেটার সাফল্য শেষ পর্যন্ত এসেছে। আমরা অনেক খুশি।

তিনি আরও বলেন, সবচেয়ে বড় বিষয় আমাদের করোনা পরবর্তী সময়ে পিছিয়ে পড়া শিক্ষার্থীরা অগ্রসরের জন্য স্যারদের পরিকল্পনা কাজে লেগেছে সেই অনুযায়ী আমরা ফলাফল পেয়েছি। আগামীতে আরও ভালো করতে পারে আমরা সেই চেষ্টা করব।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...