আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে শব্দ দূষণ রোধে আলোচনা সভা

নীলফামারীতে স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে শব্দ দূষণ রোধে র‌্যালি, আলোচনা সভা ও লিফলেট বিতর

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা ও এমএসডিএফ বাংলাদেশ নীলফামারী’র আয়োজনে স্বেচ্ছাসেবক দিবস উদযাপন উপলক্ষে শব্দ দূষণ রোধে র‌্যালি, আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়।

মানবতার কল্যাণে সমাজের জন্য আমরা সেচ্ছাসেবক এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা ও এমএসডিএফ বাংলাদেশ নীলফামারী’র যৌথ আয়োজনে সোমবার ৫ই ডিসেম্বর আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০২২ উদযাপন উপলক্ষে শব্দ দূষণ রোধে সামাজিক সচেতনতা, লিফলেট বিতরণ, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এমএসডিএফ বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ মারুফ খান, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা এবং দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুল মোমিন,
এমএসডিএফ বাংলাদেশ নীলফামারীর সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, আইএসটি ও স্কাউট বিষয়ক সম্পাদক মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ ,দপ্তর সম্পাদক মোঃ হাসান আলি প্রমুখ। উক্ত অনুষ্ঠানে শতাধিক সেচ্ছাসেবক অংশগ্রহণ করেন।

নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে র‌্যালিটি বের হয়ে বঙ্গবন্ধু চত্তরে প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড় হয়ে নীলফামারী বড়বাজারে র‌্যালি শেষ হয়। ‌র‌্যালি শেষ করে স্থানীয় ব্যক্তি, পথচারী, অটোরিকশা চালক, বাসচালকদের মাঝে শব্দ দূষণ রোধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শব্দ দূষণ রোধে সামাজিক সমস্যাগুলো তুলে ধরেন বক্তারা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...