আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ১০ দিন ব্যাপি বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে ১০ দিন ব্যাপি বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে।

নীলফামারী বুধবার (১ই ফেব্রুয়ারী সকাল ১১ টায় বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করর্পোরেশন (বিসিক) এর আয়োজনে বড় মাঠে ফিতা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। জেলা বিসিকের উপব্যবস্থাপক হুসনে আরা খাতুন এর
সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী এস এম শফিকুল ইসলাম (ডাবলু), জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিন প্রমুখ। উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা বিসিকের সম্প্রসারণ অফিসার মোঃ মশিউর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন কাজী আমানুজ্জামান প্রমুখ।

আয়োজকরা জানান- কুটির মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পন্যের প্রচার ও প্রসার, বিক্রয় সম্প্রসারণে সহায়তা, মেলার মাধ্যমে নতুন উদ্যেক্তা সৃষ্টিতে সহায়তা, উদ্যোক্তা ও ক্রেতার মধ্যে পারস্পরিক যোগাযোগ ও সংযোগ বৃদ্ধিতে সহায়তা এবং উদ্যেক্তাদের উৎপাদিত পণ্যের মান উন্নয়নে সৃজনশীল মতামত প্রাপ্তির লক্ষ্যে এই মেলার আয়োজন। ১০ দিন ব্যাপি মেলায় ৫০টও স্টল রয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...