আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীর রামগঞ্জের ‘ABUSH’ যুবউন্নয়ন ক্লাব কর্নধারের ঈদ শুভেচ্ছা

 

ইব্রাহিম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ

“মানবতার কল্যানে আমরা ঐক্যবদ্ধ” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর রামগঞ্জের সেচ্ছাসেবী সংগঠন আবুস যুব উন্নয়ন ক্লাবের কর্নধার মোঃ আবু হোসেন পবিত্র ঈদুল ফিতরের আগামনী বার্তা নিয়ে আমাদের বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে আমরা ঈদ আনন্দ উদযাপন করি। আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। আমরা মহান আল্লাহর ইচ্ছায় মাহে রমজানের রোজা পালন করেছি।

রোজা শেষে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ-উল ফিতরের আনন্দের পূর্ণতা। নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দময়। পরিশেষে আমি সবার সুস্থতা কামনা করছি। সকল মুসলমানদের আবারও ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারক বাদ জানাই। আমাদের মানবতার সেচ্ছাসেবী সংগঠন আবুস যুব উন্নয়ন ক্লাবের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের রইল শুভেচ্ছা মোবারক।

ঈদের আনন্দ ই হোক আপনাদের প্রতি দিনের আনন্দ, হাসিঁ কান্না, সূখ -দু:ক্ষ, ভাগাভাগি করে নেওয়ার মধ্যে যে প্রশান্তি
তাই আমরা সকলে মিলে মিশে সকলের সুখে এবং দূ:ক্ষে একে অপরের প্বার্শে থাকবো এটাই হোক আপনাদের আগামী দিনের অঙ্গিকার, আসুন আমরা সকলে সকলের জন্য আল্লাহর কাছে দোয়া কামনা করি,আমরা অন্যর জন্য আমাদের আশে পাশে যারা অবস্থা খারাপ তাদেরকে আমরা আমাদের সাধ্য মতো সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে সকল বিশ্বের মুসলিম জাতিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারক বাদ জানাই, সক ল ভেদাভেদ ভূলে গিয়ে মহান আল্লাহর কাছে শুকুরিয়া জানাই, আল্লাহর কাছে আমরা আমাদের তারবীহ, সেহরী, রোজা, ইফতার কে কবুল করুন, আমাদের মধ্যে যাদের মা বাবা এবং আত্মীয় স্বজনরা মারা গেছেন যেন জান্নাত বাসী হয়।

ইব্রাহিম সুজন
নীলফামারী প্রতিনিধি
মোবাইল নং ০১৭১৯০৪০৮৪৮
কাড নং

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...