আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারী জেলায় চোরচক্রের সদস্য গ্রেপ্তার

 

নীলফামারী প্রতিনিধিঃ

আন্তঃজেলা চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে নীলফামারী সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার টুপামারী ইউনিয়নের নিত্যানন্দী এলাকার হানিফা ওরফে হানিফা ডাকাত, ইটাখোলা ইউনিয়নের বাদিয়ার মোড় এলাকার পরেশ‌ ঋষি (৪০) ও একই ইউনিয়নের কবিরাজ পাড়া এলাকার জগদীশ চন্দ্র রাজা হোলো (৫৫)। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

প্রেসব্রিফিং সাংবাদিকদের পুলিশ সুপার জানান, গত ১৪ এপ্রিল চোর চক্রের সদস্য হানিফা তার পুর্ব পরিচিত ভ্যানচালক সামাদকে কৌশলে ডোমারে নিয়ে যান। ডোমার থেকে ফেরার পথে রাত আড়াইটার দিকে হানিফা সামাদের কাছে ভ্যানের হ্যান্ডেল নিয়ে তাকে ভ্যানে বসতে দেন একপর্যায়ে অচিনতলা ও হরতকিতলা নামক স্থানে সামাদকে ধাক্কা দিয়ে সড়কে ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যান হানিফা। পরদিন থানায় এসে মামলা করেন সামাদ। মামলার সুত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামী হানিফাকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে মাধ্যমে তার সাথে আরো দুইজন জড়িত থাকার কথা জানালে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই দু’জন কে সহ চারটি চোরাইকৃত ভ্যান উদ্ধার করা হয়।’
মোস্তাফিজুর রহমান আরও জানান, গত ১৯ এপ্রিল বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছেন আসামিরা। উদ্ধারকৃত ভ্যানগুলোর মধ্যে একটি তাদের বলে শনাক্ত করেছেন সামাদের পরিবার। এই চোরচক্রের সাথে আরও কারা জড়িত রয়েছে সে বিষয়ে অনুসন্ধান চালানো হচ্ছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মোস্তফা মঞ্জুর পিপিএম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার জয়ন্ত কুমার সেন, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুক্তারুল ইসলাম, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...