আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পঙ্গু তোফায়েল মিয়ার পাশে সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন

 

নিজস্ব প্রতিবেদকঃ

আজ সকাল ১০ টায় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন, পঙ্গু তোফায়েল মিয়ার আত্ম-কর্মসংস্থানের জন্য একটি মিশুক কিনে দিয়েছেন।

পঙ্গু তোফায়েল মিয়া কুমিল্লা মুরাদনগরের গোমতী পাড়ের বাসিন্দা, বর্ষাকালে পাহাড়ের ঢলে তার শেষ আশ্রয়স্থলটিও পানিতে তলিয়ে যায়। তার তিন সন্তানের মধ্যে এক ছেলেও পঙ্গু। স্ত্রী ও সন্তানদের নিয়ে তিনি খুবই মানবেতর জীবন-যাপন করছেন। কর্মহীন মানুষের আত্মকর্মসংস্থান তৈরি করে দেওয়া অন্যতম সামাজিক সংগঠন কুমিল্লার জাগ্রত সিক্সটিন। করোনাকালীন সময়ে চাকরী হারানো কয়েক হাজার পরিবারকে (চাল, ডাল, তেল, লবণ, পেয়াজ, আলু অর্থাৎ চার সদস্য বিশিষ্ট পরিবারে প্রায় এক মাস চলবে এমন একটি পেকেট) খাদ্য যোগান দিয়ে সহযোগিতা করেছেন সংগঠনটি। কোরবানীর ঈদে গরু কোরবানী করে দূস্থদের মাঝে মাংস বিতরণ, বৃক্ষরোপনসহ আরো অনেক সামাজিক কার্যক্রম করেছেন। পরর্বতিতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ খাদ্যের পরির্বতে অসহায় ও গৃহহীন পরিবারের জন্য ঘর করে দেয়া এবং কর্মহীন যুবকদের অটোরিকশা, মুদিদোকান ও দুস্ত নারীদের সেলাইমেশিন দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেন। তারই ধারাবাহিকতায় সংগঠনের সদস্যরা দূস্থ ও অসহায় মানুষের কল্যাণে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হয়ে আজ সংগঠনের সদস্যরা পঙ্গু তোফায়েল মিয়াকে একটি মিশুক উপহার দেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব বোরহান উদ্দিন, আক্তার ভূঁইয়া, আরিফ মোল্লা,সোহেল ভূঁইয়া,রিমন ভূঁইয়া,সায়মন সরকার, জাহিদ প্রমুখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...