আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে বিদ্যুৎস্পৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু ও একজন গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার দিকে ঘোড়াশাল বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম নূরুল ইসলাম (৩২)। তিনি ঘোড়াশাল পৌর এলাকার ফুলদিরটেক গ্রামের রমিজ উদ্দিনের ছেলে। এছাড়া বিদ্যুৎস্পৃষ্টে আহত শ্রমিকের নাম সুজন মিয়া (৩০)। তিনি ঘোড়াশাল মিয়া পাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। বিদ্যুৎস্পৃষ্টে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নির্মাণ শ্রমিক নূরুল ইসলাম ও সুজন মিয়া বৃহস্পতিবার সকালে ঘোড়াশাল বাজার এলাকার সার ব্যবসায়ী মহিউদ্দিনের নির্মাণাধীন তিন তলা ভবনে কাজ করতে ছিলেন। হঠাৎ করে ওই ভবনের পাশে বৈদ্যুতিক খুঁটির তারে রড লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নূরুল ইসলাম নিহত হন। গুরুত্বর আহত হন সুজন মিয়া। আশঙ্কাজনক অবস্থায় সুজন মিয়া ও নূরুল ইসলামকে সহকর্মীরা উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।এছাড়া সুজন মিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনটে রেফার্ড করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত ও একজন আহতের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া তদন্তপূর্বক পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...