আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বই খাতা নিয়ে বাড়ি এসেই আত্মহত্যা স্কুল ছাত্রীর

নিজস্ব প্রতিবেদক–

স্কুলের কথা বলে বই খাতা নিয়ে বাড়ি থেকে সকালে বের হয় জেমী আক্তার (১৫)। পরে দুপুরে বাড়িতে এসেই ঘুমানোর কথা বলে ঘরের দরজা বন্ধ করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। ঘটনাটি আজ মঙ্গলবার দুপুর দুই ঘটিকায় উপজেলার নারায়নপুর ইউনিয়নের ভাটেরচর গ্রামে ঘটেছে। তবে স্কুল কর্তৃপক্ষ বলছে নিহত স্কুল ছাত্রী আজ বিদ্যালয়েই আসেনি। তাহলে স্কুলের কথা বলে কোথায় গিয়েছিল জেমি আর কোথায় থেকেইবা ফিরে এসে আত্মহত্যা করলো তা জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

নিহত শিক্ষার্থী ওই গ্রামের মোঃ নাসির মিয়ার মেয়ে ও বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। সে চলতি মাসের ১৫ তারিখে অনুষ্ঠিব্য এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত স্কুল ছাত্রীর পরিবারের সাথে কথা বলে জানা যায়,জেমি সকালে বই খাতা নিয়ে স্কুলের কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে দুপুরে বাড়িতে ফিরে ঘুমানোর কথা বলে ঘরের দরজা বন্ধ করে দেয়।

এসময় পরিবারের অন্য সদস্যরা ধান আনার জন্য বাড়ির বাইরে ছিল।

কিছুক্ষণ পর পরিবারের লোকজন বাড়িতে এসে জেমিকে অনেক ডাকাডাকি করে। এসময় জেমি কোন সাড়া শব্দ না করায় ঘরের দরজা ভেঙ্গে দেখে ঘরের ধন্নায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে জেমি।

খবর শুনে বেলাব থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পুলিশ স্কুল ছাত্রীর আত্মহত্যার কোন কারন উদঘাটন করতে পারেনি।

বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তুফা কামাল জানান,জেমি চলতি বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। এসএসসি পরীক্ষার্থী যারা তারা শুধু শনিবার দিন স্কুলে আসে। জেমি আজকে স্কুলে আসেনি। স্কুলের কথা বলে যদি সে বাড়ি থেকে বের হয় তাহলে অন্য কোথাও গেছে কিনা সেটা আমাদের জানা নেই।

নিহত জেমির বাবা নাসির উদ্দীন জানান,কি কারনে আমার মেয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে তা আমরা জানিনা। আমার মেয়ের কোন সমস্যা ছিলনা। স্কুল থেকে ফিরে আমাদের সাথে কথা বলেছে। পরে সে ঘুমানোর কথা বলে ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করে।

সাব ইন্সপেক্টর মোঃ সজল হক বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। নিহত শিক্ষার্থী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। আপাদত আত্মহত্যার কোন কারন উদঘাটন হয়নি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...