আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসের বিশেষ প্রার্থনার আয়োজন

 

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃজাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ওয়াশিংটন ডিসিস্থ বাংলাদেশ দূতাবাস গত ১১ আগষ্ট জুমার নামাজের পর ইসলামিক সেন্টারে এক দোয়া ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় ।খবর বাপসনিউজ ।এ উপলক্ষে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এতে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কুটনীতিকসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।

মোনাজাতে যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান এবং দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীরাও অংশ নেন। পরে মিশনের পক্ষ থেকে মুসল্লিদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

১৫ আগস্ট জাতির পিতার ৪৮তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বাংলাদেশ দূতাবাস বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এ উপলক্ষে বিভিন্ন বয়সী প্রবাসী বাংলাদেশি শিশুদের জন্য বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর এক রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। Bangladesh Embassy in Washington holds Special Prayer on the occasion of Bangabandhu’s Martyrdom Anniversary

Hakikul Islam Khokan,Senior Correspondedt USA :The Bangladesh Embassy in Washington DC arranged a Doa and Special Prayer at the Islamic Centre after Juma prayers today on the occasion of the National Mourning Day and the 48th Martyrdom Anniversary of Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman.news by Bapsnews.

On the occasion, a Special Munajat was offered seeking eternal peace of the departed souls of Bangabandhu and his other family members martyred on the fateful night of August 15 in 1975.

A large number of devotees including Ambassadors and diplomats of different countries took part in the Special Prayer.

Bangladesh Ambassador to the United States Muhammad Imran and officials and employees of Bangladesh Mission participated in the Doa and Munajat. Later, foods were served on behalf of the Embassy among the devotees.The Bangladesh Embassy has drawn up different programs to observe the 48th Martyrdom Anniversary of the Father of the Nation on August 15 in a befitting manner.

An essay competition on the life and works of Bangabandhu has been organized for the children of different age groups of the Bangladeshi diaspora.

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...