আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ হিউম্যান রাইটর্স এন্ড প্রেস সোসাইটির উদ‍্যোগে দেড় শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে বাংলাদেশ হিউম্যান রাইটর্স এন্ড প্রেস সোসাইটির উদ্যোগে দেড় শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে ঐতিহ্যবাহী সাটির পাড়া কালী কুমার স্কুল এন্ড কলেজ মাঠে সংগঠনটির পক্ষ থেকে
শীতব্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

প্রতি বছরের ন্যায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সাটির পাড়া কালী কুমার স্কুল এন্ড কলেজ’র অধ্যক্ষ নূর হোসেন ভূইয়া,বাংলাদেশ হিউম্যান রাইটর্স এন্ড প্রেস সোসাইটির সভাপতি আলহাজ্ব জাকির হোসেন, সাধারণ সম্পাদক, মজিবুর রহমান চৌধুরী, উপদেষ্টা আলহাজ্ব,ওমর ফারুক মিয়া,আলহাজ্ব কাজি আব্দুল হামিদ, প্রবীণ সাংবাদিক মকবুল হোসেন, জেলা রিপোটার্স ক্লাবের সমন্বয়ক বিশ্বনাথ পাল, সফিকুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সংগঠনটির উপদেষ্টা শিখা রানী বর্মন, যুগ্ন সম্পাদক আবুল কাশেমসহ অন‍্যান‍্যরা।

বিতরণ অনুষ্ঠানে অধ্যক্ষ নূর হোসেন ভূইয়া বলেন, আমাদের যার যার অবস্থান থেকে এই অসহায় মানুষদের পাশে থাকা জরুরী, আমাদের এই সমাজে অনেক বিত্তশালী মানুষ আছে যারা তাদে আশপাশের অসহায় মানুষদের পাশে থাকতে চায় না। আজ এখানে যারা আছে তারা খুব একটা বিত্তশালী না কিন্তু তাদের মধ‍্যে সহযোগিতার মনমানসিকতা আছে। আমি বাংলাদেশ হিউম্যান রাইটর্স এন্ড প্রেস সোসাইটির সকল কর্মকর্তাদের এমন সুন্দর উদ‍্যোগের প্রসংশা করে সাধুবাদ জানাই, ভবিষ্যতেও তাদের এ উদ‍্যোগের ধারাবাহিকতা আব্যহত থাকবে বলে দৃঢ বিশ্বাসী।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...