আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাজিতপুরে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা।

শেখ জসিম উদ্দিন

মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) পুলিশ সুপার কিশোরগঞ্জ এর অতিরিক্ত ডিআইজি পদে বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়, কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা চত্বরে। বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম। গতকাল সন্ধ্যা ৬ টায় শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম ( বার) কিশোরগঞ্জ অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মোরশেদা খাতুন, উপজেলা বাইস চেয়ারম্যান গুলনাহার ফারুক, বীর মুক্তি যোদ্ধা মোঃ নুরুল হকসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও সাংবাদিক বৃন্দ।

বিদায়ী বক্তব্যে ইউএনও মেরশেদা খাতুন বলেন, মেলবন্ধন হচ্ছে মানবাতর বহিঃপ্রকাশ যা আজ আপনাদের মাধ্যমে প্রকাশিত হলো।তিনি বিদায়ী পুলিশ সুপারের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী বলেন যখনি আমরা পুলিশ সুপার মহোদয়ের সহযোগিতা চেয়েছি ঠিক তখনই তা পেয়েছি, আমরা তাঁর আরও উন্নতি ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম( বার) পুলিশ সুপার তাঁর বিদায়ী বক্তব্যে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন যে কিশোরগঞ্জ অনেক বড় একটি জেলা এবং এর কাজের পরিধিও অনেক, যার কারণে আমার প্রতিটি থানায় সবার সাথে আন্তরিকতা তৈরি করা কঠিন ছিলো।

তার পরও আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি।আমার জন্য দোয়া করবেন। আর আমি সবসময় আপনাদের সহযোগিতা করবো। অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদকে বিভিন্ন সংগঠন ফুলের শুভেচ্ছা দিয়ে বিদায় জানান। রাত সাড়ে ৮টায় মিষ্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষে হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...