আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাদলেস সভাপতি নূর আলম ভূঁইয়াকে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়ার হাতে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ-২০২৩’র সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ‍্যায় নরসিংদীর মাধবদীস্থ নূর আলম ভূঁইয়ার বাসভবনে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত হয়ে এ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়েছে।

গত ২০ মার্চ (সোমবার) নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস‍্যদের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। উক্ত আনন্দ ভ্রমণে নরসিংদীর কৃতিসন্তান বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়াকে সম্মানিত অতিথি করা হলেও দলিল লেখকদের স্বার্থে অন্যত্র কাজ থাকায় ইচ্ছা থাকা সত্ত্বেও তিনি জেলার সংসাদকর্মীদের বৃহত্তর এই সংগঠণের সদস‍্যদের সেই আনন্দ ভ্রমণে উপস্থিত হতে পারেনি। নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের জন‍্য করা সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট মঙ্গলবার তার হাতে তুলে দেওয়া হয়।

নূর আলম ভূঁইয়ার হাতে ক্রেস্ট তুলে দেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সম্বনয়ক মকবুল হোসেন, বিশ্বনাথ পাল ও সদস‍্য মোখছেদুল হক ভূঁইয়া মানিক।

এছাড়াও অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু ও যুগ্ম সম্পাদক মো. কবির হোসেন।

এসময় বাংলাদেশ দলিল লেখক সমিতির সভাপতি নূর আলম ভূঁইয়া নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণে উপস্থিত না হতে পারায় আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেন। সেই সাথে পরবর্তীতে ক্লাবের অনুষ্ঠানতে উপস্থিত থাকা এবং সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং দলিল লেখকদের স্বার্থে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...