আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবাকে নিয়ে বাজে মন্তব্যের প্রতিবাদ করায় ছেলেকে ছুরিকাঘাত

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল হেকিম রায়হানের বিরুদ্ধে বাজে মন্তব্যের প্রতিবাদ করেন তাঁর ছেলে রাদিফ (১৪)। পিতাকে বাজে মন্তব্যের প্রতিবাদের জেরে রাদিফকে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার লাল মিয়ার ছেলে দুলাল ও তার ছেলে আলভিসহ তার সহযোগীদের বিরুদ্ধে।
১৪ এপ্রিল শুক্রবার রাত ৯ টার দিকে পৌর শহরের সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ এলাকায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত রাদিফকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রেখেছেন।

এ বিষয়ে আহত রাদিফ বলেন, আমার বাবাকে নিয়ে দুলালের ছেলে আমার এক বন্ধুর কাছে বাজে মন্তব্য করেছে। এ বিষয়ে দুলালের ছেলে আলভিকে জিজ্ঞাসা করলে তার সাথে বাকবিতণ্ডা হয়। এসময় আমার বন্ধুর সাথে আলভির মারামারি হয়। মারামারির এক পর্যায়ে আলভির বাবা আমাকে ছুরি দিয়ে পিঠে হাতে বেশ কয়েকটি আঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য আমাকে হাসপাতালে নিয়ে আসে।

আহত রাদিফের বাবা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান বলেন, তারাবি নামাযে ছিলাম ছেলের আঘাতের খবর পেয়ে হাসাপাতালে ছুটে যায়। আমার নাবালক ছেলেটাকে ছুরি দিয়ে একাধিক আঘাত করেছে দুলাল ও তার ছেলে আলভিসহ তার সহযোগীরা। তিনি অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবেন বলে জানান।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আজরাফ মাহাদী বলেন, রোগীর হাতে ও পিঠে আটটি সেলাই লেগেছে। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ভর্তি রাখা হয়েছে।
এই ঘটনার সম্পর্কে জানতে অভিযুক্ত দুলালকে একাধিক কল দিলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মাকছুদুল আলম জানান, ঘটনার খবর পেয়েই তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমি নিজেই গিয়েছি। অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান ।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...