আজ ৯ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বাহাদুরসাদীতে শহিদ ময়েজউদ্দিন স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত 

 

জাকারিয়া আল মামুন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদি ইউনিয়ন এর ভূঁইয়াব গ্রামে শহিদ ময়েজউদ্দিন স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

২৬ শে এপ্রিল বুধবার সকাল ০৯ ঘটিকার সময় উপস্থিত থেকে খেলা উদ্ভোধন করেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক কাজী ফরহাদ।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মেজবাহ উদ্দিন মেজু, সদস্য বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদ ০২ নং ওয়ার্ড।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও ব্যানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ শাহাবুদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম (সোহেল), সাধারণ সম্পাদক কালীগঞ্জ উপজেলা তাঁতীলীগ, মজিবুর রহমান, সদস্য বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদ ০৭ ওয়ার্ড, মিলি বেগম, সদস্য (সংরক্ষিত) ১,২,৩ নং ওয়ার্ড, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদ, দুলাল মিয়া, সভাপতি বাহাদুরসাদী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ, মোঃ রাকিব হাসান, সাবেক ত্রান ও দূর্যোগ ব্যবস্হপনা বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা ছাত্রলীগ, মোঃ আযুব আলী, সাধারণ সম্পাদক বাহাদুরসাদী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ, মিলন মিয়া, ব্যবস্হপনা পরিচালক নূবহা জেনারেল হাসপাতাল। মোঃ আসাদুজ্জামান রাজিব, বিশিষ্ঠ সমাজ সেবক, বাহাদুরসাদী ইউনিয়ন।

আরো উপস্থিত ছিলেন : বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম সূর্যদোয় পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ মুক্তাদির হোসেন, গাজীপুর জেলা প্রেস ক্লাবের সহ দপ্তর সম্পাদক ও ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার জাকারিয়া আল মামুন, দৈনিক ক্যাপশন পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: শামীম শেখ।

 

আমন্ত্রিতিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : শুক্কুর খন্দকার, সাধারণ সাধারন সম্পাদক বাহাদুরশাদী ইউনিয়ন কৃষক লীগ, শ্রী কৃষ্ণ দাস সহ -সভাপতি কালীগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মোঃ ফরহাদ, সভাপতি ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক, ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

সার্বিক তত্বাবধানে ছিলেন : শেখ রাসেল, ও মো: সুজন মিয়া।

মো: সুমন ভূইয়ার সঞ্চলনায় শহিদ ময়েজউদ্দিন স্মৃতি মিনিবার ফুটবল টুনামেন্টটি অনুষ্ঠিত হয়েছে।

খেলা পরিচালনা (রেফারী) করেন : মো: কাইয়ুম, আক্তারুজ্জামান, আনোয়ার হোসেন।

উক্ত ফুটবল টুনামেন্ট শত শত উৎসক দর্শক খেলা উপোভোগ করেন।

উল্লেখ করা যেতে পারে যে প্রতি দলের ০৬ জন করে খেলোয়াড় ফুটবল টুনামেন্টে অংশ গ্রহন করেন। দিবারাত্রি ফুটবল টুনামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহন করেন। শহিদ ময়েজউদ্দিন স্মৃতি মিনিবার ফুটবল দিবা রাত্রি টুনামেন্টে চেম্যাপিয়ান হয়ে পুরুষ্কার হিসেবে একটি ফ্রিজ বুঝে নেন নুর ফ্যাশন ও রানার আপ পুরুষ্কার ৩২ ইঞ্চি এল.ই.ডি টেলিভিশন বুঝে নেন বরাইদ যুব সংঘ।

প্রধান অতিথির শাহাবুদ্দিন আহমেদ বক্তব্যে বলেন বাংলাদেশের অন্যান্য জেলার বিভিন্ন ইউনিয়ন যখন মাদক এবং জোয়া নিয়ে ব্যস্ত, ঠিক সেই মুহুর্তে কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ (চুমকি) এমপি আপার দিক নির্দেশনায় আমি বাহাদুরসাদী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজ মুক্ত রাখার চেষ্টা করেছি। তারই ধারাবাহিকতায় আজকের এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট। আগামী সংসদ নির্বাচনে গাজীপুর-৫ কালীগঞ্জ থেকে আপনারা বিপুল ভোটে কালীগঞ্জের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি আপাকে বিপুল ভোট প্রদান করে জয়লাভ করার মাধ্যমে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...