আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূইয়া স্বরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃগত ২০ মে ২৩, শনিবার, নিউইয়র্ক এর জ্যাকসন হাইটসস্হ নবান্ন রেষ্টুরেন্টে বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটেরান্স’৭১, ইউ এসএ- এর উদ্দ্যোগে এবং সংগঠনের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইনের সার্বিক তত্বাবধানে বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন ভূইয়া স্বরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীরমুক্তিযোগ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ।বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারের সন্চালনায় ও পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্হায়ী প্রতিনিধি আব্দুল মুহিত এবং বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নিউইয়র্কস্হ বাংলাদেশ কনস্যুলেটের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল বীরমুক্তিযোদ্ধা সন্তান এস,এম, নাজমুল হাসান ও আমেরিকার মূলধারার রাজনীতিবিদ মোরশেদ আলম।খবর বাপসনিউজ।
সভায় বীরমুক্তিযোদ্ধা মরহুম রুহুল আমিন ভূইয়ার পরিবারবর্গ সহ মরহুমের প্রায় শতাধিক গুনগ্রাহী সুহৃদ, বন্ধু-বান্দব ও বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও কবি সাহিত্যিকগন উপস্হিত ছিলেন।
সভার প্রারম্ভে পবিএ কোরান তেলোয়াতের পর মরহুমের আত্মার মাগরেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম মওলানা এম শিহাব উদ্দিন।
আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়গন সহ সন্মানিত আলোচকবৃন্দর মাঝে আলোচনায় অংশ গ্রহন করেন। বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী ,বীরমুক্তিযোদ্ধা ফারুক হোসাইন,
বীর মুক্তিযোদ্ধা শওকত আকবর রিচি, বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু, বীরমুক্তিযোদ্ধা ইসমাইল খান আনসারী,
বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান,বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাদেক,বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা নূর-এ- আযম বাবু,
বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান শিকদার
বীরমুক্তিযোদ্ধা ডা: আব্দুল বাতেন,বীরমুক্তিযোদ্ধা সরাফ সরকার, শহীদ সন্তান ডা: মাসুদুল হাসান,মুক্তিযোদ্ধার স্ত্রী কবি সালেহা ইসলাম, কবি হাসান আব্দুল্লাহ,স্বীকৃতি বড়ূয়া, অধ্যাপিকা শাহনাজ মোমতাজ, শরিফ কামরুল আলম হিরা,সাদেকুল বদরুজ্জামান পান্না,মো: আকতার হোসেন,মহিউদ্দিন দেওয়ান,সোলাইমান আলী, আসাক মাসুক,জেড, এ জয়, প্রকৌশলী এসএম হাসান, এ্যাটর্নী রুবাইয়া রহমান, নূরুল ইসলাম,আলি আহসান কিবরিয়া অনু,জয়নাল আবেদিন, জাহাঙ্গীর হোসেন মিয়া, সৈয়দ এনায়েত আলী, কামাল উদ্দিন, আহনাফ আলম, রাব্বী সাদিক ও মরহুমের সহধর্মীনি মিসেস লিলি আমিন ভূইয়া প্রমুখ।
সমাপনি বক্তব্যে সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ সকলকে ধন্যবাদ জ্ঞাপন ও মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে বাংলাদেশের আগত নির্বাচনে ঐক্য বদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...