আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃদ্ধকে খুঁটির সাথে বেঁধে মারধরের অভিযোগ

 

বেলাব (নরসিংদী) প্রতিনিধি :

বেলাবতে জমি নিয়ে দ্বন্দ্বের কারনে হানিফ মিয়া নামে এব বৃদ্ধকে বাড়ি থেকে তুলে নিয়ে প্রতিপক্ষের ঘরের খুঁটির সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর ছায়েট গ্রামে। এসময় উক্ত বৃদ্ধের স্ত্রী ও সন্তানদের মারধর করেছে বলে জানা গেছে। বর্তমানে উক্ত বৃদ্ধকে আহত অবস্থায় বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধ হানিফ মিয়াকে উদ্ধার করে অভিযুক্ত দুলাল মিয়া ও তার ভাই বরজু মিয়াকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন। বেঁধে রাখার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

জানা যায়, উক্ত গ্রামের আসমত আলীর ছেলে দুলাল মিয়া ও বরজু মিয়ার সাথে প্রতিবেশি গোল মাহমুদের ছেলে মোঃ হানিফ মিয়ার বাড়ির সীমানা নিয়ে দ্বন্ধ দীর্ঘদিনের। এই দ্বন্ধের কারনে হানিফ মিয়া আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলা তুলে নিতে একাধিকবার গ্রাম্য সালিস বসে। চলতি মাসের ১৫ তারিখে ফের সালিস বসার কথা। কিন্তু ওই দিন সালিশ না হওয়ায় গত রবিবার দিন আবার সালিসের তারিখ নির্ধারণ করা হয়। সেদিনও বৃষ্টির কারনে সালিস না বসায় ক্ষিপ্ত হয়ে দুলাল মিয়া ও বরজু মিয়াসহ কয়েকজন উক্ত বৃদ্ধকে বাড়ি থেকে ধরে নিয়ে দুলালের বাড়িতে ঘরের খুঁটির সাথে বেঁধে রাখে। পরে বৃদ্ধ হানিফ মিয়ার বাড়ির লোকজন ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থলে ছুটে যায় বেলাব থানা পুৃলিশ।

বেলাব থানা পুলিশ ঘটনাস্থল থেকে উক্ত বৃদ্ধকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে ভর্তি করেছেন এবং অভিযুক্ত দুই ভাইকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন।

নির্যাতনের শিকার বৃদ্ধ মোঃ হানিফ মিয়া বলেন, তাদের সাথে বাড়ির সীমানা নিয়ে আমার দ্বন্ধ আছে। আমি তাদের বিরুদ্ধে আদালতে একটি মামলাও দায়ের করেছি। এই মামলা কেন তুলে নেয়না এ কারনে আজ হঠাৎ করেই তারা আমাকে বাড়ি থেকে তুলে নিয়ে তাদের বাড়িতে বেঁধে মারধর করে। এসময় আমার স্ত্রী ও সন্তানেরা আমাকে বাঁচাতে গেলে তাদেরকেও মারধর করে।

বেলাব থানার ওসি মোঃ তানভীর আহমেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করেছি। অভিযুক্ত দুইজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছি। কোন পক্ষই এখন
পর্যন্ত কোন অভিযোগ না দেয়ায় মামলা নেয়া হয়নি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...