আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

আলমগীর পাঠান

নরসিংদীর বেলাবতে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করেছে বেলাব থানাও জেলা গোয়েন্দা শাখা পুলিশের একটির বিশেষ টিম।
নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি)শাখা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার (পিপিএম)বার এবং বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ তানভীর আহমেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সাদেকুর রহমান, এসআই, মোঃ মাহমুদুল হাসান,এসআই,মোঃ কবির উদ্দন, এএসআই শরীফুল ইসলাম,মোঃ আনার হোসেন রাকিব,আবির ভূঁইয়া, মোঃ নরুল হক, শেখ ফরিদের সহযোগিতায় গতকাল ২৭ আগষ্ট শনিবার দিবাগত রাত ২.৩০ মিনিটে উপজেলার পোড়াদিয়া বাজার সংলগ্ন বট গাছের নিচ থেকে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের সক্রিয় ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন নরসিংদীর পলাশ উপজেলার মৃত খলিলুর রহমানের ছেলে সাইফুল ইসলাম(৫০), বেলাব উপজেলার চর বাঘবের ঝালকান্দা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আরমান হোসেন(২৪) বীর বাঘবের গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৪),
মৃত মোস্তফা মিয়ার ছেলে আঃ কাদির(২০), নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্দুর দক্ষিন পাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আওলাদ হোসেন(৩৫), এবং একই এলাকার মনিন্দ্র চন্দ্র বর্মনের ছেলে উজ্জ্বল চন্দ্র বর্মন(৪০) সহ ৬ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ০১(এক)টি রিভলবার, ০১(এক) রাউন্ড গুলি, ০১টি চাপাতি, ০১টি লোহার তৈরী চাইনিজ কুড়াল, ০১টি তলোয়ার ও ০১টি সাদা প্লাস্টিকের ব্যাগের মধ্যে রক্ষিত ০১টি সেলাই রেন্স, ০১টি মাতুল উদ্ধার করেন পুলিশ।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তানভীর আহমেদ জানান,গ্রেফতার কৃত আসামীদের বিরুদ্ধে বেলাব থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯A/১৯(F)ধারায় পৃথক পৃথক এজাহার দাখিল করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...