আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে দূর্বৃত্তদের হামলা

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানের চর মাধ্যমিক বিদ্যালয়ের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে দূর্বৃত্তদের হামলার
অভিযোগ উঠেছে।

ঈদের পর দিন ২৩ এপ্রিল রবিবার উক্ত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু ঈদের দিন সকাল ১১টায় এবং রাত ১২ অনুমানিক ১২ টায় দেশিয় অস্ত্র দিয়ে কতিপয় দূর্বৃত্তরা হামলা করে স্টল, মঞ্চ ভেঙ্গে ফেলে।

যার ফলে প্রাণের টানে প্রিয় শিক্ষা অঙ্গনে মিলন মিলায় গিয়ে ভেঙ্গে যায় কোমলমতি শিক্ষার্থীদের হৃদয়। এমন নেক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সাধারন শিক্ষার্থীরা। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

২০১৩ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ রাকিব মিয়া বলেন,আমাদের প্রাণের ঈদ উপলক্ষে শিক্ষাঙ্গনে মিলনমেলা অনুষ্ঠিত হবে সে আশা নিয়ে এসেছিলাম কিন্তু যারা অনুষ্ঠান বানচাল করেছে তাদের তদন্ত সাপেক্ষে

 

এ ব্যাপারে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য সচিব মিঞা মোহাম্মদ সোহেল জানান,দীর্ঘ ৮ মাসের পরিশ্রমের বিনিময়ে আমরা ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করেছিলাম, কিন্তু কতিপয় দুষ্কৃতকারী দিবালোকে এবং রাতের আঁধারে মঞ্চ ভেঙ্গে অনুষ্ঠান পন্ডু করে দিয়েছে। রাজনৈতিক ইন্দ্রের এমনটা হতে পারে। দেওয়ানের চর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ইসলাম উদ্দিন বলেন,যারা এ অনুষ্ঠানটিতে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তারা ভাল করেনি। আমি এ ঘটনার নিন্দা জানাই।

বেলাব থানা ওসি মোঃ তানভীর আহমেদ বলেন,এলাকায় যাতে আইন শৃঙ্খলা সুন্দর থাকে সেজন্য পযাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...