আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে কলেজে যাবার পথে শিক্ষককে ছুরির আঘাত করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক ঃ বেলাবতে বাড়ি থেকে কলেজে যাবার পথে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন কলেজ শিক্ষক আবদুস সাত্তার। তিনি নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ইসলামি শিক্ষা বিভাগের অধ্যাপক।

ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার উপজেলার নারায়নপুর ইউনিয়নের নারায়নপুর বাসষ্ট্যান্ড এলাকায়। উক্ত ঘটনায় শিক্ষক আবদুস সাত্তার বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের উক্ত শিক্ষক প্রতিদিন ভৈরব শম্বুপুর নিজে বাড়ি থেকে কলেজে এসে পাঠদান করেন। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সকাল ৮টা ৪০ মিনিটে তিনি নারায়নপুর বাসস্ট্যান্ড এলাকায় নেমে মহাসড়ক পাড় হয়ে অপর পাশে যাবার সময় অজ্ঞাত একটি ছেলে ধারালো চাকু দিয়ে ঘাড় হতে পিঠ পর্যন্ত আঘাত করে। এসময় পূর্ব হতে রাস্তার একপাশে হোন্ডা নিয়ে দাড়িয়ে থাকা হামলাকারীর আরেক সহযোগীর হোন্ডা দিয়ে পালিয়ে যায়।

আহত কলেজ শিক্ষকের ডাক চিৎকারে এলাকাবাসি ও কলেজের অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে।

হামলার শিকার উক্ত কলেজ শিক্ষক আবদুস সাত্তার বলেন,আমার কোন শক্রু নেই। আমি দীর্ঘদনি ধরে এ কলেজে শিক্ষকতা করি। কে বা কাহারা আমাকে আঘাত করছে আমি বলতে পারছিনা। আমি থানায় অভিযোগ দিয়েছি। আশা করি ন্যায় বিচার পাবো।

নারায়নপুর কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মজিবুর রহমান বলেন,এ ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। একজন শিক্ষককে যারাই হামলা করে আহত করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

বেলাব থানার ওসি তানভীর আহমেদ বলেন,এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন উক্ত শিক্ষক। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...