আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে পথচারীদের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

আলমগীর পাঠান
বেলাব(নরসিংদী) প্রতিনিধি:বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার প্যাকেট ও পানির বোতল বিতরণ করা হয়। শুক্রবার (৩১ মার্চ ) বিকেলে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর বাসষ্ঠান্ডে, দুলালকান্দি বাজার এলাকায় ২৩০ জন পথচারী রোজাদারের মাঝে এ ইফতার বিতরণ করেন নারায়পুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মাহফুজুর রহমান মামুন।

সরেজমিনে দেখা গেছে, উপজেলার নারায়ণপুর বাসষ্ঠান্ডে বাজার রাস্তায় প্রবেশদ্বার সড়কের পাশে সারিবদ্ধভাবে সাজিয়ে রাখা হয় ইফতারের প্যাকেট ও পানি বোতল। হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ আসছেন এবং তাদের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছেন মাহফুজুর রহমান মামুন সহ তার সহকর্মীরা।

ইফতার পেয়ে খুশি অটোচালক মোঃ রুবেল মিয়া বলেন বাবা আমরা গরীব মানুষ সারাদিন রাস্তায় থাকি ইফতার সময় হলে ভালো মন্দ ইফতার করতে পারি না। তুমি এই সামান্য ইফতারে আমরা অনেক খুশি। আল্লাহ তুমায় ভালো রাখুক।

নারায়ণপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী মাহফুজুর রহমান মামুন বলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী এ্যাড: নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি মহোদয় একমাত্র সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী এবং নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু, সাধারণ সম্পাদক শাহরিয়ার ভূইয়া তৌফিক ভাইয়ের নিদের্শে সম্মানিত রোজাদার ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছি।আমি চাই সমাজের যারা অবহেলিত এবং সুবিধা বঞ্চিত
তাদের জন্য কাজ করতে। তাদের সুখে দুঃখে তাদের পাশে থেক তাদের সেবা করতে। আল্লাহ যেন আমার সেই আশা পূরন করে। সেই জন্য নারায়ণপুর ইউনিয়নবাসীর দোয়া ও ভালবাসা চাই।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফের নির্দেশে আমরা কোন দলীয় ইফতার পাটি না করে ছাত্রলীগ পবিত্র মাহে রমজান উপলক্ষে সন্মানিত রোজাদার ও পথচারীদের মাঝে নরসিংদীতে মাসব্যাপী ও নারায়ণপুর ইউনিয়নে মাহফুজুর রহমান মামুন আজকে ইফতার বিতরণ কর্মসূচির পালন করছে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু কাসেম, উপ- দপ্তর সম্পাদক রায়হান প্রধান সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...