আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে সিঙ্গেল পরিষদের কমিটি গঠন সভাপতি রবিন,সাধারণ সম্পাদক আফজাল মিশু

 

বেলাব(নরসিংদী) প্রতিনিধিঃ

সিঙ্গেলই শক্তি, সিঙ্গেলই মুক্তি, “সিঙ্গেল থাকবে যতদিন, বাঁচবে টাকা ততদিন।এই স্লোগান কে সামনে রেখে বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের ফেসবুক গ্রুপের ভোটের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।পরে সিঙ্গেল পরিষদের এডমিন কামরুল ও নাঈম মিয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১বছরের জন্য বেলাব উপজেলা সিঙ্গেল পরিষদের কমিটির অনুমতি দেওয়া হয়। সিঙ্গেল পরিষদের কমিটি হওয়ায় তৃণমুল সিঙ্গেল নেতাকর্মীরা খুবই খুশি।

উক্ত সিঙ্গেল পরিষদের কমিটিতে ২৩ সদস্য জন সদস্য রয়েছেন। কমিটিতে সভাপতি হিসেবে নিবাচিত হয়েছেন মোঃ রবিন মিয়া। সিনিয়র সহ-সভাপতি আব্দুল আল মাসুম,সহ-সভাপতি আবুল বাশার,আরাফাত সানি,তৌহিদ আসলাম সামি, সাধারণ সম্পাদক আফজাল মিশু,সিনিয়র যুগ্ম সম্পাদক ইভেন ইয়াছিন,যুগ্ম সম্পাদক মোহাম্মদ আশফিকুল ইসলাম,মোঃমফিজুল ইসলাম,পিয়াল খান,মোঃসুমন মিয়া,মোঃ অন্তর মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জে এম মামুন আলি,মোঃ পাভেল শেখ,দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম তন্ময়, প্রচার সম্পাদক ইমরান আহমেদ জয়,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ সানাউল্লাহ, সদস্য সাব্বির প্রধান, মোঃ আলামিন মিয়া,মোঃ সজিব মিয়া,মোঃ কামরুল,মোঃ জাকির, ও সৈকত।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...