আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবরের আড়িয়াল খাঁ নদে নিখোঁজ শিশু

বেলাব(নরসিংদী) প্রতিনিধি : বেলাবতে ইয়াসিন(৮) নামে এক শিশু আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে নিখোঁজের ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুর দেড় টায় উপজেলার বেলাব বাজারের সন্নিকটে আড়িয়াল খাঁ নদে সহপাঠীদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে সে নিখোঁজ হয়। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত্ম নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করা যায়নি।

নিখোঁজ শিশু ইয়াসিন পাশ্ববর্তী কিশোরগঞ্জ জেলার বত্রিশ গ্রামের রাসেল মিয়ার ছেলে। সে জন্মের পর থেকেই বেলাব উপজেলার বেলাব মাটিয়ালপাঁড়া গ্রামে তার নানা রইছ উদ্দীনের বাড়িতে থাকতো।

স্থানীয়রা জানান,আজ দুপুরের দিকে শিশু ইয়াসিন তার বয়সী কয়েকজন ছেলের সাথে নদে থাকা একটি ভাঙ্গা ঢেংগি নৌকা করে নদীর মাঝ বরাবর গিয়ে নৌকা থেকে গোসলের জন্য ঝাপ দেয়। এর কিছুÿণ পরই শিশুটি পানিতে তলিয়ে গিয়ে নিখোঁ হয়ে যায়।
নিখোঁজ শিশু ইয়াসিনের মাধ্যমে স্থানীয়রা জানতে পেরে নদে তলস্নাসী চালিয়েও উদ্ধার করতে ব্যর্থ হয়ে টাঙ্গাইল হতে ডুবুরীর দল খবর দেয়া হয়। খবর পেয়ে বেলাব ফায়ার সার্ভিস অফিস ও বেলাব থানা পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে।
বেলাব ফায়ার সার্ভিস অফিসের ষ্টেশন মাষ্টার মোঃ ইয়াসির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থালে উপস্থিাত হয়েছি। শিশুটিকে না পেয়ে ডুবুরীর দলকে খবর দেয়া হয়েছে। তারা আসলেই নদে তলস্নাসি চালানো হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...