আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বৈধ কাগজপত্র না থাকায় ইসলাম প্যাথলজি বন্ধ করে দিলেন সিভিল সার্জন

আশরাফুল হক, লালমনিরহাট।

লালমনিরহাটে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ইসলাম প্যাথলজি বন্ধ করে দিলেন জেলা সিভিল সার্জন অফিস।

বৃহস্পতিবার সন্ধায় সিভিল সার্জন নিজেই অভিযানে বের হয়ে কয়েকটি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করেন। পরিদর্শন করাকালীন সময়ে শহরের মদিনা পাড়ায় অবস্থিত ইসলাম প্যাথলজিতে যান। এসময় ইসলাম প্যাথলজি কতৃপক্ষ বৈধ কাগজপত্র দেখাতে ব্যার্থ হলে প্রতিষ্ঠানটিকে সিলগালা করে দেওয়া হয়।

জানা গেছে, লালমনিরহাট সদর হাসপাতালের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট জাহিদুল ইসলাম এই প্যাথলজিটি পরিচালনা করলেও ভবনের মালিকানা তার স্ত্রীর নামে।

অভিযোগ আছে, জেলা সদর হাসপাতালের প্রধান টেকনোলজিষ্ট জাহিদুল ইসলাম দির্ঘদিন ধরে হাসপাতালের সরকারি রাসায়নিক উপকরণ ও যন্ত্রপাতি ব্যবহার করে এবং ডিউটি ফাঁকি দিয়ে ব্যক্তিগত ক্লিনিক ব্যাবসা চালিয়ে আসছেন। এর আগে সদর হাসপাতালে এক স্বেচ্ছাসেবীর রক্ত নেওয়ার সময় রক্তের ব্যাগে পা দিয়ে পাম্প করে আলোচনায় আসেন এই জাহিদুল ইসলাম। সে সময়ে পা দিয়ে রক্তের ব্যাগ পাম্প করা
ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তার প্রতিবাদে মানববন্ধন করেছিল সুশীল সমাজ ও একাধিক সামাজিক সংগঠনগুলো। তারপরও বহাল তবিয়তে জাহিদুল ইসলাম সদর হাসপাতালে চাকুরী করে আসছে।

এদিকে তথ্যের জন্য সদর হাসপাতালের সিনিয়র টেকনোলজিষ্ট জাহিদুল ইসলামকে একাধিকবার ফোন ও এসমএস দিলেও তিনি সাড়া দেননি।

এ বিষয়ে জানতে চাইলে লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় সাংবাদিকদের জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবেই ইসলাম প্যথলজির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...