আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙ্গুড়ায় ইয়াবা ও হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

 

মোঃ কায়সার আহম্মেদ, পাবনা সংবাদদাতাঃ পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে ৮ পিচ ইয়াবা ও ১৩ পুরিয়া হিরোইন (১গ্রাম) সহ ফিরোজ হোসেন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (৬ নভেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নুর-নগর বাজারে তার নিজ একতা বহুমুখি সমিতির অফিস থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজ হেসেন নুর-নগর স্কুল পাড়া গ্রামের মো. আলহাজ আলীর ছেলে।

পাবনা পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সির (বিপিএম) দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলামের নির্দেশে পুলিশের একটি টিম রবিবার রাত ৯ টার দিকে ইয়াবা ও হিরোইন ব্যবসায়ী ফিরোজের নিজ অফিস থেকে তাকে আটক করে। আটকের বিষয়টি ওসি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এস আই মো. হাফিজুর রহমান ও এএসআই মো. নূর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নুর-নগর বাজারে ফিরোজের নিজ একতা বহুমুখি সমিতির অফিসে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের সময় তার কাছ থেকে ৮ পিচ ইয়াবা ও ১৩ পুরিয়া হিরোইন উদ্ধার করে।

আরো জানা যায়, ফিরোজ হোসেন নিজের মাদক ব্যবসা সক্রিয় রাখতে নিজেকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় পুলিশের সোর্স হিসেবে পরিচয় দিয়ে অনৈতিক সুবিধা গ্রহণ করে আসছিল। নিজের মাদক ব্যবসা ধামাচাপা দিতে ও অনৈতিক সুবিধা না পেলে অনেক নির্দোষ ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে সোমবার সকালে জেল হাজতে পাঠানো হবে।
তিনি আরও বলেন, দীর্ঘদিন তার গতিবিধি দেখা হচ্ছিল হাতেনাতে ধরতে। অবশেষে তার ফল পাওয়া গেছে। তাকে ধরাতে এলাকায় স্বস্থি ফিরে এসেছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...