আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবের এসিল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :
কিশোরগঞ্জে ভৈরবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেনের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে।

একটি প্রতারক চক্র এসিল্যান্ডের ব্যবহৃত অফিসিয়াল ফোন নম্বরটি ক্লোন করে তার সহকর্মীদের কাছ থেকে টাকা চেয়েছে বলে জানাগেছে।
আজ শুক্রবার সকালে মোবাইল নম্বার ক্লোনের বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন তাঁর অফিসের ফেসবুকে আইডিতে পোস্ট দিয়ে সাধারণ মানুষকে সতর্ক করেছেন।

এ বিষয়ে এসিল্যান্ড মো. ইকবাল হোসেন বলেন, একটি চক্র আমার ব্যবহৃত অফিসিয়াল ফোন নম্বরটি ক্লোন করে আমার সহকর্মীদের কাছ থেকে টাকা চেয়েছে। তারা যেহেতু আমার অফিসের কলিগ, সেহেতু তারা মোবাইলে টাকা চাওয়ার বিষয়টি বিশ্বাস করেনি। তারা সরাসরি আমাকে বিষয়টি অবগত করেন। পরে আমি সবাইকে সতর্ক থাকতে ফেসবুকে নাম্বার ক্লোনের বিষয়টি পোস্ট করি। তিনি বলেন, ক্লোন হওয়া নম্বরটি সচল করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, কোনো প্রতারক চক্র এসিল্যান্ডের অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করে করে টাকা পয়সা চাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে বলে জানান তিনি।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...