আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবের মেঘনা নদীতে নৌ পুলিশের অভিযান: ২৪ নৌযানকে ১লাখ ৬৮ হাজার টাকা জরিমানা

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :
নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের ভৈরব মেঘনা নদীর উপর দিয়ে চলাচলকারী বিভিন্ন ধরনের নৌযানে অভিযান চালিয়ে ২৪টি নৌযানকে ১লাখ ৬৮ হাজার টাকা জরিমানা করা হয়।
আজ সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নৌ পুলিশের দিনব্যাপী অভিযানের নেতৃত্ব দেন নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর ভূঁইয়া ও ভৈরব উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলহাস হোসেন সৌরভ।
ভৈরব নৌ পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান, নৌ পুলিশের অফিসার ও অন্যান্য সদস্যরা অভিযানের সার্বিক সহযোগিতা করেন।

ভৈরব ও আশুগঞ্জ মেঘনা নদীর উপর দিয়ে চলাচলকারী বিভিন্ন ধরনের অনিবন্ধিত নৌযানসহ রোড পারমিট নাথাকায় এবং অতিরিক্ত মালামাল বহন করার অপরাধে ২৪টি নৌযানকে বিভিন্ন অংকের জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট জুলহাস হোসেন সৌরভ। এসময় নৌ আইন মানতে চালক ও সহযোগীদের সচেতন করা হয়।

নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর ভূঁইয়া বলেন, নৌ পুলিশের অতিরিক্ত আইজি ও কিশোরগঞ্জ পুলিশ সুপার স্যারের নির্দেশক্রমে আজ মেঘনা নদীতে অভিযান চালায় নৌ পুলিশ। দিনব্যাপী এ অভিযানে বিভিন্ন অপরাধে ২৪ টি নৌযানকে ১লাখ ৬৮হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। এ অভিজান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এম.আর রুবেল
ভৈরব কিশোরগঞ্জ

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...