আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

এম.আর রুবেল, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করছেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও), জেলা ত্রাণ ও পুর্নবাসন অফিসার (ডিআরআরও) পদটি আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় উচ্চমান সহকারী ও নিম্নমান সহকারীদের পদনাম পরিবর্তন এবং অধিদপ্তরের সকল বিভাগীয় শুন্যপদ পূরণসহ প্রস্তাবিত নিয়োগবিধি ও জনবল কাঠামো বাস্তবায়ন করার দাবিতে সারাদেশের ন্যায় আজ ১২সেপ্টেম্বর, সোমবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করেন ভৈরব উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
এসময় কর্মবিরতিতে অংশ নেন ভৈরব উপজেলা প্রকল্প কর্মকর্তা সাগর হোসেন সৈকত, উপ- সহকারী প্রকৌশলী হাবীবুর রহমান, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক মোঃ কবির হোসেন, কার্য-সহকারী মোঃ মিজানুর রহমান, অফিস সহায়ক মোঃ ইসহাক মিয়া প্রমুখ।

আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চারদিন একই সময়ে তারা কর্মবিরতি পালন করবেন বলে আন্দোলনরত কর্মকর্তা-কর্মচারীরা জানিয়েছেন।

এবিষয়ে ভৈরব উপজেলা প্রকল্প কর্মকর্তা সাগর হোসেন সৈকত বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর একটি গুরুত্বপূর্ণ দপ্তর। এ দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা নিজের জীবন বাজি রেখে দুর্যোগ কবলিত অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ায় অথচ এই অধিদপ্তরের কর্মরত কর্মকর্তা কর্মচারীগণ নিজেরাই দুর্যোগের স্বীকার। অধিদপ্তর সৃষ্টির পর থেকে তাদের চাকুরীর ক্ষেত্রে কোন উন্নতি হয়নি।
তিনি বলেন, এই অধিদপ্তরের কার্যক্রমকে গতিশীল করতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও), জেলা ত্রাণ ও পুর্নবাসন অফিসার (ডিআরআরও) পদটি আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় উচ্চমান সহকারী ও নিম্নমান সহকারীদের পদনাম পরিবর্তন এবং অধিদপ্তরের সকল বিভাগীয় শুন্যপদ পূরণসহ প্রস্তাবিত নিয়োগবিধি ও জনবল কাঠামো বাস্তবায়ন করার দাবি জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...