আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে জিআর বরাদ্দের চাল আত্নসাতের অভিযোগে দায় থেকে অব্যাহতি পেলেন ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :
কিশোরগঞ্জের ভৈরবে জি আর প্রকল্পের চাল আত্নসাতের অভিযোগ তদন্তে প্রমাণ না পাওয়ায় ওই মিথ্যা অভিযোগের দায় থেকে অব্যহতি পেলেন আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির।
গত ১৫ নভেম্বর ২০২২ খ্রি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ইউপি-১ শাখার সিনিয়র সহকারী সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত এক আদেশে আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবিরের বিরুদ্ধে আনিত অভিযোগ থেকে অব্যাহতি প্রদান করা হয়।
সিনিয়র সহকারী সচিব জেসমিন প্রধানের স্বাক্ষরিত আদেশ কপি স্থানীয় সরকার কিশোরগঞ্জের উপপরিচালক মোহাম্মদ হাবিবুল্লাহ কর্তৃক গত ২২ নভেম্বর ২০২২ খ্রি, কিশোরগঞ্জ জেলা প্রশাসক ও আগানগর ইউনিয়ন চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।
জানাযায়, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবিরের বিরুদ্ধে একই পরিষদের ৬ং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলমসহ ৯জন সদস্য ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য মিলে জি আর প্রকল্পের ২০টন চাল আত্নসাতের অভিযোগ করেন। উক্ত অভিযোগের বিষয়ে স্থানীয় তদন্তে প্রমাণিত হয়নি বিধায় ওই অভিযোগের দায় হতে অভিযুক্ত চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবিরকে অব্যাহতি দেয়া হয়।

এবিষয়ে আগানগর ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির বলেন, জি আর প্রকল্পের ২০টন চাল উত্তোলন করে স্বচ্ছতার মাধ্যমে প্রাপ্ত জনগোষ্ঠির মাঝে বিতরণ করার পরও আমার বিরুদ্ধে চাল আত্নসাতের মিথ্যা অভিযোগ করা হয়। আমি সত্য থাকায় আমার বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...