আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে দুই প্রার্থী পেলেন সমান ভোট, লটারিতে বিজয় প্রার্থী নির্ধারণের ঘোষণা

এম আর রুবেল, ভৈরব প্রতিনিধি:
কিশোরগঞ্জের ভৈরবে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় লটারিতে বিজয় প্রার্থী নির্ধারণের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে ভৈরব নির্বাচন কমিশন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, কাইসার আহমেদ ভূঁইয়া (ঘুড়ি মার্কা) ও মো. জাকির হোসেন (তালা মার্কা) ৫১ ভোট করে পান। এছাড়া মির্জা মো. সোলাইমান (টিউবওয়েল মার্কা) পেয়েছেন ৪ ভোট এবং মো. নাজির উদ্দিন (হাতি মার্কা) পেয়েছেন ১ভোট। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন মোছাঃ আসমা আহমেদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এড. সানজিদা ইয়াসমিন ভোট পান ১২৭টি।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার ১১১ জন। আজ সকাল ৯টায় উপজেলা পরিষদের হলরুমে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ইভিমে ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচনে ১০৮জন ভোটার তাদের ভোট প্রদান করেন। ২টার সময় ভোটগ্রহণ শেষ হয়। নির্বাচনে প্রিজাইডিং অফিসের দায়িত্ব পালন করেন মো. লতিফুর রহমান।

প্রিজাইডিং অফিসের দায়িত্ব পালন করেন মো. লতিফুর রহমান বলেন, ‘দুইজন প্রার্থী সমান ভোট পাওয়ায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে (জেলা প্রশাসকের কার্যালয়) লটারি হবে। লটারিতে জয়ী ব্যক্তি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হবেন।’

বিষয়ে ভৈরব উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার জানান, আমরা একটি সুষ্ঠু, অবাদ ও নিরপেক্ষ এবং সুন্দর নির্বাচন উপহার দিয়েছি। কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভৈরব ১২নং ওয়ার্ড সদস্য পদে দুই প্রার্থী সমান সমান ভোট পাওয়ায় আগামীকাল মঙ্গলবার ১১টায় লটারি মাধ্যমে বিজয়ী প্রার্থী নির্বাচন করা হবে বলে জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...