আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে পিকাআপে ৫০কেজি গাঁজা পাচারের সময় দুই মাদক কারবারি আটক

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে পিকাআপ ভ্যানে গাঁজা পাচারের সময় দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় মাদক বহনকারী ঢাকা মেট্রো-ন-১৮-১২২২ সিরিয়ালের একটি পিকআপ ভ্যান ও ৫০কেজি গাঁজা জব্দ করা হয়।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব নাটাল মোড় এলাকায় ভৈরব থানার ওসি মাকছুদুল আলমের নেতৃত্বে পুলিশ পিকআপটিকে থামানোর চেষ্টা করলে গাড়ির চালক দ্রুত গাড়িটি গ্রামের রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার সময় এসআই উসমান গণি মোটরসাইকেলে পিক-আপের পিছনে ধাওয়া করে শহর থেকে প্রায় ৫কিলোমিটার দূরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজনগর হাইস্কুলের সমানে পিকআপ ভ্যানটিকে আটক করতে সক্ষম হয়।

এসময় গাড়ি তল্লাশি করে ২৫টি ভান্ডলে ৫০কেজি গাঁজাসহ দুইজন পাচারকারীকে আটক ও পিকআপ ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে।
আটককৃত অভিযুক্ত ব্যক্তিরা হলো- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মঈন মধ্যেপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে রকিবুল্লা (২৮) ও একই গ্রামের আবুল ফয়েজের ছেলে কেফাতুল্লাহ (২০)।

আটককৃত অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, সোমবার সকাল সাড়ে আটটার দিকে রাজনগর হাইস্কুলের সামনে থেকে পিকআপ আটক করে ৫০কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করি। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে কোর্টে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...