আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে পুলিশের বাধাঁর মুখে বিএনপির অবস্থান কর্মসূচী পন্ড

 

এম আর রুবেল, ভৈরবপ্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা বিএনপি ও তার বিভিন্ন অঙ্গ-সংগঠনের ১০দফা দাবিতে অবস্থান কর্মসূচী পুলিশী বাঁধার মুখে পন্ড হয়ে যায় বলে অভিযোগ করা হয়।

আজ শনিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে ভৈরব পৌর এলাকার কমলপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে প্রথমে অবস্থান কর্মসূচি পালনের চেষ্টা করে। কিন্তু ভৈরব থানা পুলিশের তীব্র বাধার কারনে উক্ত কর্মসূচি পন্ড হয়ে যায়। পরে নেতা কর্মীরা অফিসের ভিতরে অবস্থান নেন। এসময়
উপস্থিত সাংবাদিকদিকদের পুলিশী বাধার বিষয় সহ আজকের কর্মসূচির ১০ দফা দাবিতে বক্তব্য প্রদান করেন সংরক্ষিত আসনের সাবেক মহিলা এমপি লায়লা বেগম, উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম।
পুলিশের বাঁধার মুখে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ -সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলম তার কার্যালয়ে না আসতে পেরে কমলপুর অন‍্য একটি ভবনে উপস্থিত হয়ে সাংবাদিকদের ভৈরব সহ কিশোরগঞ্জে আজকের কর্মসূচিতে পুলিশের বাধা, নেতাকর্মীর আটক সহ ১০ দফা দাবীর বিষয়সমূহ তুলে ধরে বক্তব্য প্রদান করেন বিএনপি নেতা শরীফুল আলম। তিনি বিদ‍্যুৎ,গ‍্যাস-সহ দ্রব‍্যমূল‍্যের উর্ধ্বগতি, আওয়ামীলীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগ সহ গণতন্ত্র পুনরুদ্ধারের দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি হাজী মোঃ শাহীন সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান যুবদল সভাপতি দেলোয়ার হোসেন সুজন,
প্রমূখ। এ ছাড়াও এ সময় উপজেলা ও পৌঁর বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম এর নিকট আজকের কর্মসূচিতে পুলিশের তীব্র বাধা ও বিএনপির কর্মসুচী পন্ড করার কারন জানতে চাইলে তিনি তা অস্বীকার করে বলেন। আমরা তাদের কোন কর্মসূচি তে কোন প্রকার বাধা দেইনি এবং আমি বিএনপির কোন কর্মসূচির কার্যক্রম আমার চোখেও পড়েনি। এবং পুলিশ টহল যা দেখেছেন তা আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...