আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে যথাযথ মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা প্রশাসন এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগ।
এদিনটি উপলক্ষে আজ মঙ্গলবার সকালে ভৈরব উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামীলীগ, ভৈরব থানা, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় কিশোরগঞ্জ-৬, ভৈরব কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সর্বপ্রথম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হোসেন ,ভৈরব থানার ওসি মাকসুদুল আলম উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপজেলা সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপির নেতৃত্বে ভৈরব বাজারে শোক র‍্যালি বের করেন দলীয় নেতাকর্মীরা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিবি সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ইফতার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, সাবেক রাষ্ট্রপতির এপিএস মোল্লা শাখাওয়াত হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন মিন্টু প্রমূখ । এসময় আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনেরনেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও এদিন সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারন, কোরআন খতম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ভৈরব সরকারি কেবি মডেল হাই স্কুল মাঠে স্মরণসভা ও মিলাদ মাহফিল শেষে কাঙালিভোজের আয়োজন করা হয় ।

অপরদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ভৈরব জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের (বি-১৯০২) সিবিএ আয়োজনে সকালে খাদ্য সামগ্রী বিতরণ ও দুপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...