আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ভুল চিকিৎসায় শিকার ভুক্তভোগী পরিবারের মানববন্ধন

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

ভৈরবের আনোয়ারা জেনারেল হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসার শিকার ভুক্তভোগী শিল্পী বেগমের পরিবার ও এলাকাবাসী লোকজন মানববন্ধন করেছে।
আজ শনিবার দুপুরে শুম্ভুপুর রেলগেইট এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে ভুক্তভোগী পরিবারের লোকজন ও এলাকাবাসী লোকজন অংশ নেন।
অভিযুক্ত ডাক্তার মিসুতি রানী ঘোষ, ডাঃ আজিজুল হক, ম্যানেজার মোয়াজ্জেম হোসেন রিপন ও ম্যানেজার মুমিনসহ অভিযুক্তদের বিরুদ্ধে ভৈরব থানায় লিখত অভিযোগের দুই সপ্তাহ পাড় হলেও মামলাটি নথিভুক্ত না হওয়ায় এ মানববন্ধন করেন।
মানববন্ধন শেষে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরিবার।
সংবাদ সম্মেলনে ভুল চিকিৎসার শিকার ভুক্তভোগী রোগী শিল্পী বেগমের স্বামী কামাল মিয়া বলেন, তিনি একজন বিভাটেক চালক তার স্ত্রী শিল্পী বেগম ডাক্তারদের অপচিকিৎসার শিকার হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় এখন মৃত্যুর দ্বারপ্রান্তে। তিনি জানান, পেট ব্যাথার কারণে তার স্ত্রীকে নিয়ে আনোয়ারা জেনারেল হাসপাতালে গেলে ডাক্তার মিসুতি রানী ঘোষ ও ডাক্তার আজিজুল হক আল্ট্রাসনো করে বলে জমজ বাচ্চার মধ্যে একটি মরা। তারা অপারেশনের কথা বলে ডিএনসি করে রোগীর অবস্থা জটিল করে ফেলে। ঘটনার ১ মাস পর রোগীকে অন্য হাসপাতালে নিয়ে গেলে ভুল চিকিৎসার বিষয়টি ধরা পড়ে। তখন তারা জানতে পারে রোগী পেটে জমজ বাচ্চা ছিলোনা মুলত টিউমার ছিলো। ওই টিউমারকে অপারেশন না করে ডিএনসি করায় রোগী মৃত্যুর ঝুঁকিতে পড়ে বিছানায় দিন কাটাচ্ছে।
এবিষয়ে তিনি ভৈরব থানায় গত ২৭সেপ্টম্বর একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এনিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদও প্রকাশ হয়। কিন্তু দুঃখের বিষয় লিখিত অভিযোগ দায়ের দুই সপ্তাহ পাড় হলেও রহস্যজনক কারণে মামলাটি এফআইআরভুক্ত না হওয়ায় সঠিক বিচার পাওয়া নিয়ে শংকায় রয়েছে বলে জানান। অভিযোগটি মামলায় এফআইআরভুক্ত করে আসামি গ্রেফতারের মাধ্যমে সঠিক বিচার পাওয়ার দাবি করেন পুলিশের উর্ধতন ব্যক্তি ও প্রশাসনের নিকট।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...