আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে যৌতুক না দেয়ায় স্বামীর বাড়ি থেকে তাড়িয়ে দিল গৃহবধুকে। বিচার চেয়ে সংবাদ সম্মেলন

ইমন মাহমুদ লিটন
ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভৈরবে যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রী তমা আক্তার কে শারিরীক ও মানুষিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ীর লোকজন অভিযোগে সংবাদ সম্মেলন করেন তমার পরিবার।

শুধু তাই নয় গ্রাম্য মাতব্বরদের কাছে বিচার না পেয়ে আদালতে মামলা করায় মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান ভোক্তভোগী তমা আক্তার ও তার পরিবার ।

আজ সোমবার (২৯আগষ্ট) দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব কার্যালয়ে তারা এ অভিযোগ করেন । এ সময় নির্যাতনের শিকার তমা আক্তার ও তার বাবা কাজল মিয়া জানান, গত ১৬ মার্চ ২০২১ সালে তমা আক্তারের সাথে ভৈরবের কালিকাপ্রসাদ আতকা পাড়া গ্রামের দুদু মিয়ার পুত্র নাছির মিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় ।

বিয়ের ৩ দিন না যেতে স্বামী শ্বাশুড়ীসহ পরিবারের লোকজন তমাকে ছাপ দেয় বাবার বাড়ি থেকে ৩ লাখ টাকা যৌতুক এনে দিতে। গরীব বাবা টাকা দিতে অস্বীকার করায় তমাকে শারিরীক ও মানুষিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয় শশুর বাড়ির লোকজন ।

এ ঘটনায় এলাকা স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে বিচার চেয়ে না পেয়ে পরে আদালতে মামলা দায়ের করেন তমার বাবা। মামলা করায় ক্ষিপ্ত হয়ে স্বামীর বাড়ির লোকজন মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে । শুধু তাই নয় উল্টো তাদের নামে আদালতে মিথ্যা মামলা দায়ের করে তমা কে স্ত্রী হিসেবে অস্বীকার করছে । তাই ঘটনার সুষ্ঠ তদন্ত করে সরকারের কাছে ন্যায় বিচার চান তমা আক্তার ও তার পরিবার ।

এ সময় সংবাদ সম্মেলনে তমার মা জোসনা বেগম,চাচা মহবুল মিয়া ও মুতি মিয়াসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...