আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে শিমুলকান্দি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের পরিচিতি সভা অনুষ্ঠিত

ইমন মাহমুদ লিটন
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবে শিমুলকান্দি ইউনিয়নের বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের পরিচিতি সভা ও ২০১৯-২০ এর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

ভৈরবে শনিবার (১৩ই আগষ্ট) বিকাল ৩টার দিগে শিমুলকান্দি ইউনিয়ন পরিষদ হল রুমে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্টাতা ও উপদেষ্টা সদস্য আলা উদ্দিন আলমের সভাপতিত্বে পরিচিতি সভা ও ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিমুলকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ভূইয়া রিপন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, শিমুলকান্দি ইউপি সদস্য মোঃ নাছির মিয়া, আল আমিন।
শিমুলকান্দি ইউনিয়ন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোঃ তোফায়েল সরকার, ন্যাশনাল ব্যাংক সহকারী ম্যানজার দেলোয়ার হোসেন,ডা.আব্দুল আওয়াল,শাহারিয়ার শাহিন, মোঃ সোহেল সরকার,সাবেক সভাপতি আসাদুজ্জামান রুমান, রাকিব হোসাইন,খাঁন মোহাম্মদ জাহিদুর রহমান,উপদেষ্টা সদস্য মোঃ স্বপন মিয়া,মোঃ আলম।
এছাড়া ও উপস্হিত ছিলেন নব নির্বাচিত ২০২২-২০২৩ বর্তমান সভাপতি মোঃ রাহিম আহমেদ সাগর,সাধারণ সম্পাদক হাসিবুল ফাহিম, যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির সরকার,প্রমেল দাস জয়,মিশেল মিয়া,সিনিয়র সহ সভাপতি লিটন আহমেদ, সজল মিয়া, রাতুল সরকার,ইমরান আহমেদ অয়ন,মোঃ আরেফিন,সাংগঠনিক সম্পাদক শতাব্দ দাস আকাশ, অর্থ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়া,প্রচার সম্পাদক জামাল উদ্দিন,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
বক্ততারা বলেন নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকের মাধ্যমে শিমুলকান্দি ইউনিয়ন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ কে ভৈরব উপজেলার মাঝে একটি সু-সংগঠিত সংগঠন হিসাবে পরিচিত অর্জন করে তুলবে আশা করি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...