আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ইমন মাহমুদ লিটন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভৈরবে কেককাটা ও আলোচন সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৫ টায় ভৈরব উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা শেষে দলীয় নেতা কর্মীরা কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর দিনটি উদযাপন করেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,পৌর আওয়ামীলীগের সভাপতি এস,এম,বাকি বিল্লাহ,উপজেলা আওয়ামীলীগ এর নির্বাহী সদস্য কবিরুজ্জামান রুমান,উপজেলা স্বেচ্ছাসেবলীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন জামাল,পৌর স্বেচ্ছাসেবলীগের সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুন আল আজাদ,যুগ্ম আহবায়ক আরমান উল্লাহ,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো: রিয়াদ মিয়া প্রমূখ। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে আওয়ামীলীগ,যুবলীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন,স্বেচ্ছাসেবক লীগ পরিচালিত হচ্ছে পরীক্ষিত ও ত্যাগী নেতা-কর্মীদের মাধ্যমে। তাই, আগামী সংসদ নির্বাচনে এমপি পাপন ভাইয়ের হাতকে শক্তিশালী করতে ও জামাত বিএনপিকে প্রতিহত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

এসময় তারা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত রাষ্ট্রপতি মো: জিল্লুর রহমানসহ প্রয়াত আওয়ামীলীগ নেতাকর্মীদের বিদেহী আত্নার শান্তি কামনা করেন এবং ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান অসুস্থ থাকায় তার জন্য দোয়া কামনা করেন। বক্তারা আরো বলেন, দেশের যে কোন দুঃসময়ে সেচ্ছাসেবকলীগ জনগণের পাশে থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...