আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরব থানার অফিসার ইনচার্জ মাকছুদুল আলম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকছুদুল আলম।
মাদক, চুরি ছিনতাই ও বিভিন্ন অপরাধ দমনে বিশেষ ভূমিকা পালন করায় তৃতীয় বারের মতো তাকে জেলা শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

আজ ১৫ এপ্রিল, শনিবার দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশ আয়োজিত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ওসি মাকছুদুল আলমের হাতে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার)।
কিশোরগঞ্জ জেলার ১৩টি থানার মধ্যে ভৈরব থানার অফিসার ইনচার্জ শ্রেষ্ঠ হওয়ায় সুধী সমাজের লোকজন ওসি মাকছুদুল আলমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকছুদুল আলম জানান, ভৈরব থানায় দায়িত্ব নেয়ার পর থেকে মাদক নিয়ন্ত্রণে নিয়মিত চেকপোস্ট, পুলিশি টহল জোরদারসহ বিভিন্ন মাদক কারবারিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ অব্যহত রয়েছে। তাছাড়া চুরি ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড রোধে একনিষ্ঠতার সহিত কাজ করে যাচ্ছি। সঠিকভাবে কাজ করে যাওয়ায় কয়েক মাসে পরপর তিনবার চেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছি। কিশোরগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) স্যার আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় স্যারকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই। তাছাড়া অপরাধ দমনে ভৈরববাসী প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করায় তাদেরকেও ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে ভৈরববাসীর সহযোগিতা কামনা করি।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...