আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীতে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মনোহরদী প্রতিনিধি
মনোহরদীতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ছিন্নমূল এসব মানুষের ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য ঈদ সামগ্রী বিতরণ করেন ভূঁইয়া ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের জমিদাতা আব্দুল খালেক ভূঁইয়া।

মঙ্গলবার সকালে মনোহরদী উপজেলা পরিষদ প্রাঙ্গন এবং ডা. সজিব চত্বরে পৌরসভা এবং শুকুন্দী ইউনিয়নের বিভিন্ন এলাকার দুই শতাধিক দুস্থদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পোলার চাল, ডাল, পেঁয়াজ, সেমাই, চিনি ও দুধ।

আব্দুল খালেক ভূঁইয়া বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ভূঁইয়া ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি। আমার পরিবার ও আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য।

তিনি আরও বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে কাজ করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের জন্য আছেন। তিনি বাংলার মানুষকে মন থেকে ভালোবাসেন। দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং দুবেলা পেট ভরে খেতে পারেন সেজন্য তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে রাত দিন কাজ করে যাচ্ছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...