আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীতে কৃষকের বোরো ধান কেটে দিয়েছে ছাত্রলীগ

 

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে অর্থের অভাবে পাকা ধান ঘরে তুলতে পারছিলেন না দরিদ্র কৃষক মোশাররফ হোসেন। পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের চন্দনবাড়ী মাঠে ৩০ শতাংশ জমির ধান পেকে হেলে গেছে। জমির ধান পেকে গেলেও কেটে তোলার জন্য যে অর্থের প্রয়োজন তা ছিল না তাঁর।

বিষয়টি জানতে পারেন মনোহরদী পৌরসভা ছাত্রলীগের সভাপতি সজিব মাহমুদ। পরে ওই কৃষকের বাড়িতে গিয়ে যোগাযোগ করেন।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তীব্র রোদের মধ্যে চন্দনবাড়ী মাঠে ওই কৃষকের জমির ধান কাটতে নেমে পরেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

মনোহরদী পৌরসভা ছাত্রলীগের সভাপতি সজিব মাহমুদ এবং সাধারণ সম্পাদক শেখ রায়হানের নেতৃত্বে এই কাজে অংশ নেন সহসভাপতি সনি বিশ্বাস, শাকিল মিয়া, যুগ্ম সম্পাদক রাব্বি হাসান, সাংগঠনিক সম্পাদক খায়রুল মোল্লা ইনাম, প্রচার সম্পাদক খাদিমুল ইসলাম আদিল, দপ্তর সম্পাদক এমদাদুল হক সুজন, সদস্য আশিক, তাসনিম, রাহুল, রুদ্র, ইরফান, ফাহিম, দিদার, আদেল, রবিন, শিপন প্রমুখ।

পৌরসভা ছাত্রলীগের সভাপতি সজিব মাহমুদ বলেন, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে থাকে। আমরা জানতে পারি কৃষক মোশাররফ অর্থাভাবে ধান কাটতে পারছেন না। তাই আমরা সবাই মিলে ধান কেটে দিয়েছি।’

কৃষক মোশাররফ হোসেন বলেন, ‘আমি গরিব মানুষ। টাকার জন্য ধান কাটা শ্রমিক নিতে পারছিলাম না। ছাত্রলীগের ছেলেরা আমার ধান কেটে দিয়ে গেছে। ছাত্রলীগের এমন কর্মকাণ্ডে আমি খুবই খুশি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।’

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...