আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদীতে নারীসহ দুজনকে মারধর ও ছিনতাই


মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
নরসিংদীর মনোহরদীতে এক নারীসহ দু’জনকে মারধর করে মোটরসাইকেল, স্বর্নালঙ্কার ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি মনোহরদী উপজেলার হাতিরদিয়া বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মনোহরদী থানায় মামলা দায়ের করেছেন ক্ষতিগ্রস্থ নারী আম্বিয়া আক্তার। তিনি নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার কদমীরচর গ্রামের জামির আলীর মেয়ে।
জানা যায়, গত ১৫ জুলাই আম্বিয়া আক্তার বেলাব উপজেলার বিন্নাবাইদ গ্রামের বন্ধু আবু তাহেরের বাড়ীতে বেড়াতে আসেন। সন্ধায় আবু তাহের এবং আম্বিয়া আক্তার মোটরসাইকেলযোগে ঢাকায় ফিরছিলেন। হাতিরদিয়া বাসষ্ট্যান্ডে পৌঁছলে পূর্ব শত্রুতার জেরে মনোহরদী উপজেলার হাফিজপুর গ্রামের নজরুল ইসলাম বাদশার ছেলে কাজী শরিফুল ইসলাম শাকিল, বেলাব উপজেলার বিন্নাবাইদ গ্রামের লিটন মিয়া, একই গ্রামের জনি মিয়াসহ ৭-৮ জন মিলে সন্ত্রাসী কায়দায় তাদের মোটরসাইকেল থামিয়ে গালাগাল শুরু করেন। এসময় প্রতিবাদ করলে আবু তাহের এবং আম্বিয়াকে এলোপাতারী মারধর করতে থাকে সন্ত্রাসীরা। এতে দুজনই গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল, নগদ টাকাও স্বর্নালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। পরে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যান। স্থানীয়রা মনোহরদী থানায় জানালে পুলিশ গিয়ে দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।
এ বিষয়ে অভিযুক্ত কাজী শরিফুল ইসলাম শাকিল মুঠোফোনে জানান, ঘটনার সাথে আমি জড়িত ছিলাম না।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন জানান, মারধর এবং ছিনতাইয়ের ঘটনায় মনোহরদী থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।
#

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...